আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান সেলিম, ভাইস চেয়ারম্যান এনায়েত - বিবিধ - দৈনিকশিক্ষা

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান সেলিম, ভাইস চেয়ারম্যান এনায়েত

নিজস্ব প্রতিবেদক |

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের এক্সিকিউটিভ কমিটির নতুন চেয়ারম্যান হিসেবে সেলিম রহমান ও ভাইস চেয়ারম্যান হিসেবে হাফেজ মো. এনায়েত উল্লাহ নির্বাচিত হয়েছেন। বুধবার (২৩ সেপ্টেম্বর) ব্যাংকের পরিচালক পর্ষদের ৩৫১তম সভায় সর্বসম্মতিক্রমে তাদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করা হয়।

নতুন চেয়ারম্যান সেলিম রহমান চট্টগ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতা খলিলুর রহমান দেশের অন্যতম বৃহৎ শিল্পগোষ্ঠী কেডিএস গ্রুপের প্রতিষ্ঠাতা। বর্তমানে সেলিম রহমান কেডিএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। এ গ্রুপের কোম্পানিগুলোর মধ্যে রয়েছে কেডিএস গার্মেন্টস ইন্ডাস্ট্রিজ, কেডিএস এক্সেসরিজ, কেডিএস এ্যাপারেলস, কেডিএস লজিস্টিকস, কেডিএস আইডিআর, কেওয়াইসিআর কয়েল ইন্ডাস্ট্রিজ, স্টিল এক্সেসরিজ এবং কেডিএস পলি ইন্ডাস্ট্রিজ। আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের পরিচালক হিসেবে যোগদানের আগে তিনি অপর একটি বেসরকারি ব্যাংকে দীর্ঘ ১৫ বছর পরিচালক হিসাবে দায়িত্ব পালন করেন। তিনি যুক্তরাষ্ট্র থেকে ব্যবসায় প্রশাসন বিষয়ে এমবিএ ডিগ্রি অর্জন করেন। 

অপরদিকে ভাইস চেয়ারম্যান মোহাম্মদ এনায়েত উল্লাহ আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের অন্যতম উদ্যোক্তা পরিচালক। ঢাকা জেলার একজন প্রতিষ্ঠিত শিল্পপতি ও ব্যবসায়ী হাফেজ মোহাম্মদ এনায়েত উল্লাহ মৌলভীবাজার (ঢাকা) ব্যবসায়ী সমিতি এবং বাংলাদেশ হোলসেল স্পাইসেস মার্চেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি। মোহাম্মদ এনায়েত উল্লাহ্ একজন কোরআন হাফেজ এবং ব্যক্তিগত জীবনে তিনি বহু সেবামূলক সামাজিক সংগঠনের সাথে জড়িত।

১০০ নম্বরে হবে ঢাবির ভর্তি পরীক্ষা, লিখিত ৫০ - dainik shiksha ১০০ নম্বরে হবে ঢাবির ভর্তি পরীক্ষা, লিখিত ৫০ প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে শিক্ষকদের টাইম স্কেল : অর্থ সচিবসহ চার জনকে আদালত অবমাননার নোটিশ - dainik shiksha শিক্ষকদের টাইম স্কেল : অর্থ সচিবসহ চার জনকে আদালত অবমাননার নোটিশ শিক্ষক-শিক্ষা প্রতিষ্ঠানের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত ভুয়া অভিভাবকরা - dainik shiksha শিক্ষক-শিক্ষা প্রতিষ্ঠানের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত ভুয়া অভিভাবকরা বদরুন্নেছা কলেজে চাাঁদাবাজি: করোনাকালে সব ছাত্রীকে হাজির হওয়ার নির্দেশ - dainik shiksha বদরুন্নেছা কলেজে চাাঁদাবাজি: করোনাকালে সব ছাত্রীকে হাজির হওয়ার নির্দেশ শিক্ষক নিয়োগের গণবিজ্ঞপ্তির দাবিতে রাজপথে নিবন্ধিতরা - dainik shiksha শিক্ষক নিয়োগের গণবিজ্ঞপ্তির দাবিতে রাজপথে নিবন্ধিতরা সরকারিকৃত কলেজে শিক্ষা ক্যাডারের অনুপ্রবেশ ঠেকাতে রাজপথে শিক্ষকরা - dainik shiksha সরকারিকৃত কলেজে শিক্ষা ক্যাডারের অনুপ্রবেশ ঠেকাতে রাজপথে শিক্ষকরা please click here to view dainikshiksha website