আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের পর্ষদীয় অডিট কমিটির নতুন চেয়ারম্যান মাহবুবুল আলম - ব্যাংক ও বীমা - দৈনিকশিক্ষা

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের পর্ষদীয় অডিট কমিটির নতুন চেয়ারম্যান মাহবুবুল আলম

নিজস্ব প্রতিবেদক |

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের পর্ষদীয় অডিট কমিটির নতুন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মাহবুবুল আলম। ব্যাংকের পরিচালক পর্ষদের ৩৫১তম সভায় তিনি পর্ষদীয় অডিট কমিটির নতুন চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন।

মাহবুবুল আলমের রয়েছে বর্ণাঢ্য ব্যাংকিং ক্যারিয়ার। ১৯৬৮ খ্রিষ্টাব্দের স্টেট ব্যাংক অব পাকিস্তানে ট্রেইনি অফিসার হিসেবে যোগদান করে কর্মজীবন শুরু করেন। ২০০৪ খ্রিষ্টাব্দে পর্যন্ত সুদীর্ঘ ৩৪ বছর জনতা ব্যাংকে তিনি বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে কর্মরত ছিলেন। পরবর্তীতে তিনি প্রাইম ব্যাংকে উপব্যবস্থাপনা পরিচালক ও অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হিসেবে কর্মরত ছিলেন। তিনি ২০০৯ খ্রিষ্টাব্দে সাউথইস্ট ব্যাংকে ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব গ্রহণ এবং ২০১২ খ্রিষ্টাব্দে অবসর গ্রহণ করেন।

মাহবুবুল আলম দেশে ও বিদেশে অনুষ্ঠিত ব্যাংকিং এবং আর্থিক খাত সংশ্লিষ্ট বিভিন্ন সেমিনার, সিম্পোজিয়াম, কর্মশালা ও প্রশিক্ষণ কর্মসূচীতে অংশগ্রহণ করেছেন। বর্ণাঢ্য ব্যাংকিং ক্যারিয়ারে তিনি হংকং, ইএসএ, জার্মানি, চীন, দুবাই, দক্ষিণ কোরিয়া, ভিয়েতনামসহ বিশ্বের বিভিন্ন দেশে ভ্রমণ করেন।

১০০ নম্বরে হবে ঢাবির ভর্তি পরীক্ষা, লিখিত ৫০ - dainik shiksha ১০০ নম্বরে হবে ঢাবির ভর্তি পরীক্ষা, লিখিত ৫০ প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে শিক্ষকদের টাইম স্কেল : অর্থ সচিবসহ চার জনকে আদালত অবমাননার নোটিশ - dainik shiksha শিক্ষকদের টাইম স্কেল : অর্থ সচিবসহ চার জনকে আদালত অবমাননার নোটিশ শিক্ষক-শিক্ষা প্রতিষ্ঠানের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত ভুয়া অভিভাবকরা - dainik shiksha শিক্ষক-শিক্ষা প্রতিষ্ঠানের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত ভুয়া অভিভাবকরা বদরুন্নেছা কলেজে চাাঁদাবাজি: করোনাকালে সব ছাত্রীকে হাজির হওয়ার নির্দেশ - dainik shiksha বদরুন্নেছা কলেজে চাাঁদাবাজি: করোনাকালে সব ছাত্রীকে হাজির হওয়ার নির্দেশ শিক্ষক নিয়োগের গণবিজ্ঞপ্তির দাবিতে রাজপথে নিবন্ধিতরা - dainik shiksha শিক্ষক নিয়োগের গণবিজ্ঞপ্তির দাবিতে রাজপথে নিবন্ধিতরা সরকারিকৃত কলেজে শিক্ষা ক্যাডারের অনুপ্রবেশ ঠেকাতে রাজপথে শিক্ষকরা - dainik shiksha সরকারিকৃত কলেজে শিক্ষা ক্যাডারের অনুপ্রবেশ ঠেকাতে রাজপথে শিক্ষকরা please click here to view dainikshiksha website