আশুলিয়ায় অভিযানে নব্য জেএমবির নারী সদস্য আটক - বিবিধ - দৈনিকশিক্ষা

আশুলিয়ায় অভিযানে নব্য জেএমবির নারী সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক |

আশুলিয়ার গকুলনগর এলাকায় তিন ঘণ্টা অভিযান শেষে নব্য জেএমবির এক নারী সদস্যকে আটক করেছে পুলিশ। আটক নারীর নাম শায়লা শারমিন। তিনি জাবির ৪৬তম ব্যাচের শিক্ষার্থী তানভিরের স্ত্রী। এ ঘটনায় তানভীর পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের জন্যও অভিযান চলবে বলে জানায় পুলিশ।

অভিযান শেষে ঢাকার পুলিশ সুপার মারুফ হোসেন সরদার বলেন, ঘটনাস্থল থেকে পেট্রল বোমা, ছুরি, স্ক্রু-ডাইভার ও খেলনা পিস্তল উদ্ধার করা হয়েছে। তবে দূর থেকে সংক্রীয়ভাবে আঘাত হানার জন্য কিছু অত্যাধানিক সরঞ্জাম উদ্ধার করা হয়। এসব সরঞ্জাম দিয়ে দূর থেকে আঘাত করা যায়। তবে তাদের নাশকতার কোনো পরিকল্পনা ছিল কীনা সেই বিষয়টি তদন্তের পর বলা যাবে বলেও তিনি জানান।

পুলিশ সুপার আরও বলেন, গোপন সংবাদের ভিত্তিতে এখানে অভিযান চালানো হয়।

এর আগে সোমবার সন্ধ্যার পর থেকেই আশুলিয়ার গকুলনগর বাজারের পাশে সৌদি প্রবাসী আক্তার হোসেনের বাড়ি ঘেরাও করে রাখে পুলিশ। পরে পুলিশের একাধিক সদস্য ঘটনাস্থলে পৌঁছানোর পর ওই বাড়িতে প্রবেশ করে নব্য জেএমবির সদস্যকে আটক করে ও বাড়িতে তল্লাশি অভিযান শুরু করে।

এ ব্যাপারে স্থানীয় ধামসোনা ইউনিয়নের গকুল নগর এলাকার শারজাহান বলেন, এক থেকে দেড় মাস আগে বাড়িটি ভাড়া দেয়া হয়েছে। বাড়ির মালিক সৌদিতে থাকেন।

সৌদি আরবে থেকেও নিয়মিত হাজিরা, এমপিওভুক্তি! - dainik shiksha সৌদি আরবে থেকেও নিয়মিত হাজিরা, এমপিওভুক্তি! শিক্ষায় বঙ্গবন্ধুর অবদান নিয়ে লেখা আহ্বান - dainik shiksha শিক্ষায় বঙ্গবন্ধুর অবদান নিয়ে লেখা আহ্বান শিক্ষক প্রশিক্ষণের নামে টেসলের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ - dainik shiksha শিক্ষক প্রশিক্ষণের নামে টেসলের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ সরকারি স্কুল-কলেজের কর্মচারীদের অনলাইনে পিডিএস পূরণ শুরু ৭ জুলাই - dainik shiksha সরকারি স্কুল-কলেজের কর্মচারীদের অনলাইনে পিডিএস পূরণ শুরু ৭ জুলাই অটোপাস দিতে পারবে স্কুল-কলেজগুলো - dainik shiksha অটোপাস দিতে পারবে স্কুল-কলেজগুলো গতবছরের উপবৃত্তি : সেকায়েপভুক্ত ৩৬ উপজেলার শিক্ষার্থীদের তথ্য পাঠাতে হবে ১২ জুলাইয়ের মধ্যে - dainik shiksha গতবছরের উপবৃত্তি : সেকায়েপভুক্ত ৩৬ উপজেলার শিক্ষার্থীদের তথ্য পাঠাতে হবে ১২ জুলাইয়ের মধ্যে এমপিওভুক্ত হলেন আরও ৭৩ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হলেন আরও ৭৩ শিক্ষক বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক - dainik shiksha বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে - dainik shiksha শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website