আহত এসএসসি পরীক্ষার্থীর চিকিৎসায় অনিশ্চয়তা - এসএসসি/দাখিল - দৈনিকশিক্ষা

আহত এসএসসি পরীক্ষার্থীর চিকিৎসায় অনিশ্চয়তা

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি |

এসএসসি ইংরেজি পরীক্ষা শেষে কেন্দ্র থেকে বাড়ী ফেরার পথে মোটর সাইকেল দুর্ঘটনায় আহত হয় আবু সাঈদ। চিকিৎসার জন্য প্রথমে একটি হাসপাতালে নেয়া হয়। এরপর আরো দুই হাসপাতাল ঘুরে এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন সাঈদ।

ময়মনসিংহের ভালুকা উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের আঙ্গারগাড়া গ্রামের আজাহার আলী ফকিরের ছেলে আবু সাঈদ। আঙ্গারগাড়া ইউনাইটেড উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছে সে। ইংরেজি প্রথমপত্র পরীক্ষা শেষে বাটাজোর বিএম উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে মোটরসাইকেলে চড়ে বাড়ি ফিরছিল সে। গিলারচালা বাজারের কাছে সাইকেলটি নিয়ন্ত্রন হারিয়ে ব্যাটারী চালিত অটো’র সাথে ধাক্কা খায়। এতে গুরুতর আহত হয় আবু সাঈদ। তাকে ভর্তি করা হয় ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। পওে ডাক্তারের পরামর্শে নেয়া হয় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে।

মোটর সাইকেল দুর্ঘটনায় আহত আবু সাঈদ | ছবি: ভালুকা  প্রতিনিধি

এর দু’দিন পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। মুখমন্ডলে আঘাত ছাড়াও দাঁতের মাড়িতে ফাটল ও মাথায় রক্ত জমাট বেঁধে আছে তার। বিশেষজ্ঞ চিকিৎসক তাকে অপারেশনের করতে হবে বলে জানিয়েছেন। কিন্তু এজন্য প্রয়োজনীয় টাকা নেই তার কৃষক পিতা আজাহার আলী ফকিরের।

সাঈদের বড় ভাই সাব্বির ফকির টাঙ্গাইলের সখিপুর সরকারি মুজিব কলেজের এবছরের এইচএসসি পরীক্ষার্থী। ছোট ভাইয়ের চিকিৎসার প্রয়োজনে তাকেও হাসপাতালেই থাকতে হচ্ছে। টাকার অভাবে অনিশ্চিত হয়ে পড়েছে সাঈদের চিকিৎসা। এজন্য সমাজের বিত্তবানদের কাছে মানবিক সহযোগিতা চেয়েছে তার পরিবার।

Admission going on at Navy Anchorage School and College Chattogram - dainik shiksha Admission going on at Navy Anchorage School and College Chattogram নবম শ্রেণির রেজিস্ট্রেশন শুরু ১৬ আগস্ট - dainik shiksha নবম শ্রেণির রেজিস্ট্রেশন শুরু ১৬ আগস্ট করোনায় আরও ৩৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৯৭৭ - dainik shiksha করোনায় আরও ৩৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৯৭৭ এমপিও না দেয়ার শর্তে আরও ৩ কলেজ স্থাপনের অনুমতি - dainik shiksha এমপিও না দেয়ার শর্তে আরও ৩ কলেজ স্থাপনের অনুমতি মৃত শিক্ষকদের নামে এমপিওর টাকা, অবশেষে শিক্ষা অধিদপ্তরের কড়া নির্দেশ - dainik shiksha মৃত শিক্ষকদের নামে এমপিওর টাকা, অবশেষে শিক্ষা অধিদপ্তরের কড়া নির্দেশ জাল সনদে ৯ বছর চাকরি: প্রভাষকের বিরুদ্ধে মামলা - dainik shiksha জাল সনদে ৯ বছর চাকরি: প্রভাষকের বিরুদ্ধে মামলা করোনা ভাইরাস : বুঝবেন কীভাবে, যাবেন কোথায়? - dainik shiksha করোনা ভাইরাস : বুঝবেন কীভাবে, যাবেন কোথায়? please click here to view dainikshiksha website