আড়াইহাজারে প্রতিপক্ষের হামলায় শিক্ষকসহ আহত ৫ - মাদরাসা - Dainikshiksha

আড়াইহাজারে প্রতিপক্ষের হামলায় শিক্ষকসহ আহত ৫

নিজস্ব প্রতিবেদক |
নারায়ণগঞ্জের আড়াইহাজারে প্রতিপক্ষের হামলায় দুই মাদরাসা শিক্ষকসহ পাঁচজন আহত হয়েছেন।রোববার(১২ আগস্ট) বিকেলে উপজেলার ছোট ফাউসা গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ(ঢামেক)হাসপাতালে পাঠানো হয়েছে।
 
জানা গেছে, ছোট ফাউসা গ্রামের মাওলানা আইয়ুব ও তার চাচা মজিবুরের সঙ্গে চার শতাংশ জমি নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। এ নিয়ে আইয়ুব দু’দিন আগে থানায় জিডি করেন। পুলিশ গিয়ে উভয়পক্ষকে শান্ত থাকার অনুরোধ করে। রোববার বিকেলে আইয়ুবের ভোগদখলকৃত জায়গা জোরপূর্বক মজিবুরের লোকজন দখল করতে যান। এতে আইয়ুবের লোকজন বাধা দিলে ফায়েজ, আওলাদ, গোলজার ও মজিবুরসহ ১০/১২ জন তাদের কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করেন।
 
একপর্যায়ে প্রতিপক্ষ মজিবুর পার্শ্ববর্তী গ্রাম সরাবদী মাদরাসায় গিয়ে শিক্ষক আইয়ুব ও তার ছেলে শিক্ষক কাওছারের ওপর হামলা করে গুরুতর আহত করেন।
 
আহতদের মধ্যে আইয়ুব, তার ছেলে কাউছার ও ভাই মোখলেছকে ঢামেকে ভর্তি করা হয়েছে। বাকি মোবারক ও আছমাকে আড়াইহাজার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
 
আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)এম এ হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।
নভেম্বরের এমপিওর সাথেই ৫ শতাংশ প্রবৃদ্ধি দেয়া হতে পারে - dainik shiksha নভেম্বরের এমপিওর সাথেই ৫ শতাংশ প্রবৃদ্ধি দেয়া হতে পারে এমপিও বাতিল হচ্ছে ১২ শিক্ষক-কর্মচারীর - dainik shiksha এমপিও বাতিল হচ্ছে ১২ শিক্ষক-কর্মচারীর এমপিওভুক্ত হচ্ছেন কারিগরির ২২৮ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন কারিগরির ২২৮ শিক্ষক বেসরকারি স্কুলে ভর্তির নীতিমালা প্রকাশ - dainik shiksha বেসরকারি স্কুলে ভর্তির নীতিমালা প্রকাশ স্ত্রীর মৃত্যুতে আজীবন পেনশন পাবেন স্বামী - dainik shiksha স্ত্রীর মৃত্যুতে আজীবন পেনশন পাবেন স্বামী জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website