ইউএনও’র নম্বর ক্লোন করে শিক্ষকদের কাছে চাঁদা দাবি - বিবিধ - Dainikshiksha

ইউএনও’র নম্বর ক্লোন করে শিক্ষকদের কাছে চাঁদা দাবি

নিজস্ব প্রতিবেদক |

মাদারীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুদ্দিন গিয়াসের সরকারি নম্বর ক্লোন করে প্রাথমিক ও মাধ্যমিকের শিক্ষকদের কাছে চাঁদা দাবির ঘটনা ঘটেছে। নির্বাহী কর্মকর্তা তার ফেসবুক পেইজে সকলকে সতর্ক থাকার আহবান জানিয়েছেন।

ইউএনও তার ব্যক্তিগত ফেসবুক একাউন্টে লেখেন, আমার অফিসিয়াল ০১৭৩৩৩৫১৪২১ নম্বরটি ক্লোন করে প্রতারকচক্র সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা এবং মাধ্যমিক শিক্ষকদের কাছে টাকা দাবি করছে। সবাইকে সতর্ক থাকার জন্য অনুরোধ করা হলো।

এদিকে, এই ঘটনার খবর প্রকাশিত হওয়ার পর মাদারীপুরের সর্বস্তরের মানুষের মধ্যে ব্যাপক প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। সরকারি অফিসের কাজে ব্যবহৃত মোবাইল নম্বরও নিরাপদ না হওয়ায় অনেকে ফেসবুকে ক্ষোভ প্রকাশ করেছেন।

মাদারীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুদ্দিন গিয়াস বলেন, উপজেলা প্রশাসনের মোবাইল নম্বর ক্লোন করে চাঁদাবাজির ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, কিছুদিন আগে মাদারীপুরের জেলা প্রশাসকের মোবাইল নম্বর ক্লোন করেও এই ধরনের টাকা দাবির ঘটনা ঘটেছে।

প্রধান শিক্ষককে সভাপতির কাছে ক্ষমা চাইতে বললেন বোর্ড চেয়ারম্যান - dainik shiksha প্রধান শিক্ষককে সভাপতির কাছে ক্ষমা চাইতে বললেন বোর্ড চেয়ারম্যান মাদরাসার পাঠ্যবই বদলাতে বাংলাদেশি বিশেষজ্ঞ নেবে শ্রীলংকা - dainik shiksha মাদরাসার পাঠ্যবই বদলাতে বাংলাদেশি বিশেষজ্ঞ নেবে শ্রীলংকা জুলাই থেকে বেতন পাবেন নতুন এমপিওভুক্ত প্রতিষ্ঠানের শিক্ষকরা - dainik shiksha জুলাই থেকে বেতন পাবেন নতুন এমপিওভুক্ত প্রতিষ্ঠানের শিক্ষকরা নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website