ইউজিসি চেয়ারম্যানকে সংবর্ধনা - বিশ্ববিদ্যালয় - Dainikshiksha

ইউজিসি চেয়ারম্যানকে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক |

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান ভারতের মেঘালয় বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে সম্মানসূচক ডি. লিট উপাধিতে ভূষিত হওয়ায় সংবর্ধনা দিয়েছে ইউজিসি অফিসার্স অ্যাসোসিয়েশন ও ইউজিসি কর্মচারী ইউনিয়ন। রোববার (২ ডিসেম্বর) এ উপলক্ষে ইউজিসিতে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

ইউজিসি সদস্য প্রফেসর ড. মোহাম্মদ ইউসুফ আলী মোল্লা  ও প্রফেসর ড. দিল আফরোজা বেগম, ইউজিসি সচিব ড. মো. খালেদ বক্তব্য দেন। এসময় বিভাগীয় প্রধানসহ সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন। ইউজিসি অফিসার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. মুহিবুল আহসানের সঞ্চালনায় অনুষ্ঠানে ইউজিসি কর্মচারী ইউনিয়নের সভাপতি মো. আনোয়ার হোসেন বক্তব্য দেন।

ইউজিসি অফিসার্স অ্যাসোসিয়েশন ও ইউজিসি কর্মচারী ইউনিয়নের পক্ষ থেকে অনুষ্ঠানে ইউজিসি চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

অনুষ্ঠানে প্রফেসর মান্নান বলেন, নিজ দেশে সম্মানিত হওয়া অনেক গর্বের বিষয়। মেঘালয় বিশ্ববিদ্যালয়ের সম্মাননা বাংলাদেশের উচ্চশিক্ষা ব্যবস্থার স্বীকৃতি বলে তিনি জানান।

গত ২৪ অক্টোবর মেঘালয় বিশ্ববিদ্যালয় বিশেষ এক সমাবতর্নে ইউজিসি চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নানকে ডি. লিট উপাধি প্রদান করে। বাংলাদেশের উচ্চশিক্ষায় অনন্য অবদানের জন্য তিনি এ উপাধি লাভ করেন।

এমএ পাস ওসি দিচ্ছেন এসএসসি পরীক্ষা - dainik shiksha এমএ পাস ওসি দিচ্ছেন এসএসসি পরীক্ষা ভাষার জন্য মৃত্যুকে আলিঙ্গন করতে চেয়েছিলেন বঙ্গবন্ধু: শিক্ষা উপমন্ত্রী - dainik shiksha ভাষার জন্য মৃত্যুকে আলিঙ্গন করতে চেয়েছিলেন বঙ্গবন্ধু: শিক্ষা উপমন্ত্রী স্টুডেন্টস কেবিনেট নির্বাচন ১৪ মার্চ - dainik shiksha স্টুডেন্টস কেবিনেট নির্বাচন ১৪ মার্চ এমপিওভুক্তির নামে প্রতারণা, মন্ত্রণালয়ের গণবিজ্ঞপ্তি - dainik shiksha এমপিওভুক্তির নামে প্রতারণা, মন্ত্রণালয়ের গণবিজ্ঞপ্তি ফল পরিবর্তনের চার ‘গ্যারান্টিদাতা’ গ্রেফতার - dainik shiksha ফল পরিবর্তনের চার ‘গ্যারান্টিদাতা’ গ্রেফতার প্রাথমিকে সায়েন্স ব্যাকগ্রাউন্ড প্রার্থীদের ২০ শতাংশ কোটা - dainik shiksha প্রাথমিকে সায়েন্স ব্যাকগ্রাউন্ড প্রার্থীদের ২০ শতাংশ কোটা ১৮২ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু - dainik shiksha ১৮২ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ - dainik shiksha প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website