ইউনিয়ন ছাত্রলীগ নেতাকে মারধরের ঘটনায় পৌর ছাত্রলীগ সম্পাদকের বিরুদ্ধে মামলা - বিবিধ - দৈনিকশিক্ষা

ইউনিয়ন ছাত্রলীগ নেতাকে মারধরের ঘটনায় পৌর ছাত্রলীগ সম্পাদকের বিরুদ্ধে মামলা

বরিশাল প্রতিনিধি |

বরিশালের বানারীপাড়া পৌর ছাত্রলীগ সাধারণ সম্পাদক সজল চৌধুরীর বিরুদ্ধে ইউনিয়ন ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বিশারকান্দি ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য বিজয় ঘরামী বাদী হয়ে আদালতে নালিশী মামলা দায়ের করেছে।

বরিশাল সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দায়ের করা মামলায় সজল চৌধুরী ছাড়াও আরও নাম উল্লেখ করে ২ জন ও অজ্ঞাত ৫ জনকে আসামি করা হয়েছে। আদালত মামলাটি আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পুলিশ সুপারকে তদন্তের নির্দেশ দিয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, সম্প্রতি বানারীপাড়া ছাত্রলীগের আতিক বাপ্পিকে হাতুড়ী দিয়ে পিটিয়ে গুরুতর আহত করা হয়। পরে বাপ্পিকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। আতিক বাপ্পিকে সমর্থন করার অপরাধে গত ৬ নভেম্বর রাতে বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের একটি অনুষ্ঠান থেকে বিজয় ঘরামী ধরে কুপিয়ে ও রড দিয়ে পিটিয়ে জখম করে ছাত্রলীগ নেতা সজল চৌধুরী। এসময় তাকে আতিক বাপ্পির মধ্যে পঙ্গু করে দেয়া হবে বলে হুশিয়ারী দেয়া হয়। পরে তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় বুধবার মামলা করলে আদালত পিবিআইকে তদন্তের নির্দেশ দেয়। 

এ ঘটনায় বানারীপাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফোরকান আলী হাওলাদার দৈনিক শিক্ষাডটকমকে জানান, ‘বিশারকান্দি ইউনিয়ন ছাত্রলীগ নেতার উপর হামলা চালানোয় জেলা ছাত্রলীগ সভাপতি ও সম্পাদক বরাবর বিজয় ঘরামীর মাধ্যমে অভিযোগ দেয়া হয়েছে। এর আগেও আতিক বাপ্পি নামে আরো একজনকে গুরুতর জখম করেছে সজল চৌধুরী। এ সব বিষয়ে জেলা নেতারা যে সাংগঠনিক ব্যবস্থা নেবে সেটাই বাস্তবায়ন করা হবে। নতুবা সংগঠনের ইমেজ নষ্ট হচ্ছে।'

করোনায় আরও ২৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩ হাজার ২৮৮ - dainik shiksha করোনায় আরও ২৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩ হাজার ২৮৮ এমপিওভুক্ত হলেন আরও ৭৩ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হলেন আরও ৭৩ শিক্ষক সরকারি স্কুল-কলেজ কর্মচারীদের অনলাইনে পিডিএস পূরণের নির্দেশ - dainik shiksha সরকারি স্কুল-কলেজ কর্মচারীদের অনলাইনে পিডিএস পূরণের নির্দেশ শ্রান্তি বিনোদন ভাতা তুলতে চাঁদা নেয়ার অভিযোগ তিন শিক্ষক নেতার বিরুদ্ধে - dainik shiksha শ্রান্তি বিনোদন ভাতা তুলতে চাঁদা নেয়ার অভিযোগ তিন শিক্ষক নেতার বিরুদ্ধে শিক্ষা কর্মকর্তার গাফিলতিতে ১৭ স্কুল মেরামতের সাড়ে ৩৫ লাখ টাকা ফেরত - dainik shiksha শিক্ষা কর্মকর্তার গাফিলতিতে ১৭ স্কুল মেরামতের সাড়ে ৩৫ লাখ টাকা ফেরত পলিটেকনিকে ভর্তিতে বয়সসীমা থাকছে না - dainik shiksha পলিটেকনিকে ভর্তিতে বয়সসীমা থাকছে না সরকারি কলেজের অধ্যক্ষ-উপাধ্যক্ষ পদের আবেদন শুরু - dainik shiksha সরকারি কলেজের অধ্যক্ষ-উপাধ্যক্ষ পদের আবেদন শুরু বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক - dainik shiksha বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে - dainik shiksha শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website