ইএমআইএস কর্মকর্তাদের অদক্ষতা: ভুল এমপিও শিট আপলোড - এমপিও - দৈনিকশিক্ষা

ইএমআইএস কর্মকর্তাদের অদক্ষতা: ভুল এমপিও শিট আপলোড

নিজস্ব প্রতিবেদক |

আবারো অদক্ষতা ও উদাসীনতার পরিচয় দিয়েছেন মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের ইএমআইএস কর্মকর্তারা। গতকাল ৩০ জুলাই প্রকাশিত জুলাই মাসের এমপিওতে জুনের মাসের শীট আপলোড করেছেন তারা। রাজধানী ঢাকা ও আশেপাশের কয়েকটি জেলা ও উপজেলার শিক্ষকরা দৈনিক শিক্ষাকে টেলিফোনে এ তথ্য নিশ্চিত করেছেন। তারা এর জন্য ইএমআইএস-এ কর্মরতদের অদক্ষতা ও উদাসীনতাকে দায়ী করেছন। এই ভুলের ফলে হাজার হাজার শিক্ষক ছুটির পরে অফিস খুললেও বেতন-ভাতা তুলতে পারবেন না।  এছাড়া কয়েকটি এলাকার শিট আজ ৩১ জুলাই সকাল পর্যন্ত আপলোড করাই হয়নি। 

কোটি কোটি টাকা খরচ করে সরকার এই সেলটি তৈরি করেছে এমপিওভুক্ত স্কুল ও কলেজ শিক্ষকদের এমপিওর বিষয়টি প্রক্রিয়াকরণ, বিতরণ ও সরক্ষণসহ যাবতীয় কাজের জন্য। 

ভুলের বিষয়টি শিক্ষা অধিদপ্তরের একাধিক কর্মকর্তা দৈনিক শিক্ষার কাছে স্বীকার করেছেন। মতামতের  জন্য ইএমআইএস-এর কাউকে পাওয়া যায়নি। 

জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website