ইডেন কলেজের সাবেক অধ্যক্ষ হত্যা মামলার তদন্ত প্রতিবেদন ২৫ আগস্ট - কলেজ - Dainikshiksha

ইডেন কলেজের সাবেক অধ্যক্ষ হত্যা মামলার তদন্ত প্রতিবেদন ২৫ আগস্ট

নিজস্ব প্রতিবেদক |

মাহফুজা চৌধুরী পারভীন রাজধানীর ইডেন মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ মাহফুজা চৌধুরী পারভীন হত্যা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২৫ আগস্ট নতুন দিন ধার্য করেছেন আদালত। বুধবার (১০ জুলাই) মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। তবে তদন্ত কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক আলমগীর মজুমদার প্রতিবেদন দাখিল না করায়, ঢাকা মহানগর হাকিম সাইদুজ্জামান শরীফ নতুন তারিখ ধার্য করেন। আদালতে দায়িত্বপ্রাপ্ত নিউ মার্কেট থানার জিআর শাখার কনস্টেবল মজিবুর রহমান এসব তথ্য জানান।

প্রসঙ্গত, গত ১০ ফেব্রুয়ারি সন্ধ্যায় রাজধানীর এলিফ্যান্ট রোডের নিজ বাসায় খুন হন মাহফুজা চৌধুরী। তিনি ওই রোডের সুকন্যা টাওয়ারের একটি ফ্ল্যাটে থাকতেন। হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের স্বামী ইসমাত কাদির গামা বাদী হয়ে নিউ মার্কেট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলায় দুই গৃহকর্মী স্বপ্না (৩৬) ও রেশমাসহ (৩০) তিন জনকে আসামি করা হয়। দুই গৃহকর্মীর সহযোগী রুনু বেগম ওরফে রাকিবের মাকে গ্রেফতারের পর রিমান্ডে নেয় পুলিশ। রুনুর দেয়া তথ্যের ভিত্তিতে স্বপ্না ও রেশমাকেও গ্রেফতার করা হয়। পরে তারা আদালতে হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দেন।

মাহফুজা চৌধুরী পারভীন ২০০৯ থেকে ২০১২ খ্রিষ্টাব্দ পর্যন্ত ইডেন কলেজের অধ্যক্ষের দায়িত্ব পালন করেন। তার স্বামী ইসমাত কাদির গামা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের ভাইস চেয়ারম্যান। তিনি ডাকসুর সাবেক জিএস ও ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। 

৪২ শতাংশই অন্য চাকরি না পেয়ে শিক্ষকতায় এসেছেন - dainik shiksha ৪২ শতাংশই অন্য চাকরি না পেয়ে শিক্ষকতায় এসেছেন র‌্যাগিং রোধে বিশেষ সেলের কথা বললেন শিক্ষামন্ত্রী, ইউজিসি দিল নির্দেশনা - dainik shiksha র‌্যাগিং রোধে বিশেষ সেলের কথা বললেন শিক্ষামন্ত্রী, ইউজিসি দিল নির্দেশনা ২৫ অক্টোবর থেকে কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ - dainik shiksha ২৫ অক্টোবর থেকে কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ শিক্ষার্থীদের অন্দোলনের মুখে ভিসি নাসিরের ভাতিজার পদত্যাগ - dainik shiksha শিক্ষার্থীদের অন্দোলনের মুখে ভিসি নাসিরের ভাতিজার পদত্যাগ ঢাবি ‘খ’ ইউনিটের ফল প্রকাশ - dainik shiksha ঢাবি ‘খ’ ইউনিটের ফল প্রকাশ ‘প্রধানমন্ত্রী খালেদা জিয়া’ বলে তোপের মুখে পালালেন অধ্যক্ষ - dainik shiksha ‘প্রধানমন্ত্রী খালেদা জিয়া’ বলে তোপের মুখে পালালেন অধ্যক্ষ এমপিওভুক্ত হচ্ছেন আরও শতাধিক শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন আরও শতাধিক শিক্ষক ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত - dainik shiksha ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website