ইদ উপলক্ষে বাসের আগাম টিকিট বিক্রি শুরু - বিবিধ - দৈনিকশিক্ষা

ইদ উপলক্ষে বাসের আগাম টিকিট বিক্রি শুরু

নিজস্ব প্রতিবেদক |

ঈদুল ফিতর উপলক্ষে ঘরে ফেরা মানুষের জন্য দূরপাল্লার বাসের আগাম টিকিট বিক্রি শুরু হয়েছে। রাজধানীর গাবতলী ও আশপাশের এলাকার কাউন্টার থেকে এ কার্যক্রম শুরু হয়েছে।

পূর্ব ঘোষণা অনুযায়ী আজ শুক্রবার সকাল ছয়টা থেকে টিকিট বিক্রি শুরু হয়। টিকিট কিনতে বিভিন্ন বাস কাউন্টারে উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেছে।

বাস কম্পানিগুলোর পক্ষ থেকে জানানো হয়েছে, আসন থাকা সাপেক্ষে টিকিট বিক্রি চলবে। ভোররাত থেকেই অনেকে লাইনে দাঁড়িয়ে টিকিটের জন্য অপেক্ষা করছেন। আগামী ৪ জুন থেকে তিন দিন ঈদের মূল ছুটি থাকার কথা রয়েছে।

ঈদ উপলক্ষে প্রতি বছরই গাবতলী, টেকনিক্যাল ও কল্যাণপুর থেকে উত্তর ও দক্ষিণ বঙ্গগামী বাসের আগাম টিকিট বিক্রি করা হয়। এবারও সে ব্যবস্থাই করা হয়েছে। তবে মহাখালী ও সায়েদাবাদ বাস টার্মিনাল থেকে আগের মতো তাৎক্ষণিক টিকিট বিক্রি করা হবে।

এবার ঈদে দীর্ঘ ছুটি থাকায় একই সময়ে বাসের চাপ কম পড়বে। ৩০ মে থেকে মানুষের বাড়ি যাওয়ার ভিড় শুরু হবে বলে ধারণা করা হচ্ছে। এরপর ৩১ মে শুক্রবার ও ১ জুন শনিবার পড়ায় অনেকেই আগভাগে ছুটি নিয়ে বাড়ি চলে যাবেন।

এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website