ইনস্টাগ্রাম নিয়ে বিপাকে গ্রাহক - আইসিটি - Dainikshiksha

ইনস্টাগ্রাম নিয়ে বিপাকে গ্রাহক

দৈনিকশিক্ষা ডেস্ক |

মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যে বিভ্রাট দেখা দিয়েছে ফেইসবুকের ছবি শেয়ারিং অ্যাপ ইনস্টাগ্রামে। অ্যাপ ক্র্যাশসহ অন্যান্য আরও অভিযোগ করেছেন ওই অঞ্চলের গ্রাহকরা। বিশ্বের সবচেয়ে জনপ্রিয় অ্যাপগুলোর একটি ইনস্টাগ্রাম। শুক্রবার থেকে অঞ্চলগুলোতে বিভ্রাট শুরু হয়। প্রতিবেদন প্রকাশের সময়ও এই অঞ্চলগুলোতে বিভ্রাট চলছে এমনটা দেখাচ্ছিলো  ডাউনডিটেকটর ডটকম।

ব্রিটিশ ট্যাবলয়েড মিররের প্রতিবেদনে বলা হয়, বিভ্রাটের কারণ এখনও স্পষ্টভাবে জানানো হয়নি। নিউজ ফিডের সমস্যা নিয়ে অভিযোগ করেছেন ৫৪ শতাংশ গ্রাহক, ২৫ শতাংশের অভিযোগ লগইন নিয়ে এবং ২০ শতাংশ গ্রাহকের অভিযোগ তারা সাইটটি দেখতেই পাচ্ছেন না।

বিভ্রাটের বিষয়ে এখন পর্যন্ত কোনো মন্তব্য করেনি ইনস্টাগ্রাম। এদিকে মাইক্রোব্লগিং সাইট টুইটারে অভিযোগের কথা জানিয়েছেন অনেক গ্রাহক।

লুকাস নামের এক গ্রাহক তার টুইটে বলেন, “আর কেউ কী আছেন যিনি লগড আউট হয়েছেন?”

ক্রিস্টা বলেন, “আমার মনে হয়েছে কেউ আমার প্রোফাইল হ্যাক করার চেষ্টা করেছে এবং আমি বারবার পাসওয়ার্ড বদলাচ্ছিলাম।” অ্যানজি নামের আরেক গ্রাহক বলেন, “আমি আমার প্রোফাইল সাইনড আউট করেছি, আর এখন আমি সাইন ইন করতে পারছি না।”

শুক্রবার সকালেই স্টোরিজ ফিচার আপডেট করেছে ইনস্টাগ্রাম। এর মাধ্যম ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে সহজে ব্যক্তিগত ছবি শেয়ার করতে পারবেন গ্রাহক। এই আপডেটের কারণেই এই বিভ্রাট হয়েছে কিনা সে বিষয়টিও স্পষ্ট নয়।

ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক - dainik shiksha ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website