ইনস্টাগ্রাম বার্তা স্বয়ংক্রিয়ভাবে মুছে যাবে - বিবিধ - দৈনিকশিক্ষা

ইনস্টাগ্রাম বার্তা স্বয়ংক্রিয়ভাবে মুছে যাবে

দৈনিকশিক্ষা ডেস্ক |

বন্ধুদের সঙ্গে বিনিময় করা বার্তাগুলো নির্দিষ্ট সময় পর স্বয়ংক্রিয়ভাবে মুছে যাবে ইনস্টাগ্রামে। ফলে মনের ভুলে পাঠানো বা অবাঞ্ছিত বার্তা নিয়ে বিব্রত হতে হবে না। নতুন এ সুবিধা দিতে শিগগিরই ‘মোড’ ফিচার চালু করতে যাচ্ছে ছবি ও ভিডিও বিনিময়ের সাইটটি।

এরই মধ্যে ফিচারটি তৈরির কাজ শুরু হয়েছে বলে স্বীকার করেছে ইনস্টাগ্রাম কর্তৃপক্ষ। সব কিছু ঠিক থাকলে অল্প কিছুদিনের মধ্যেই সবার জন্য উন্মুক্ত হবে ফিচারটি।

সূত্র : ইন্টারনেট

নামাজে ৫ জনের বেশি শরিক হওয়া যাবে না - dainik shiksha নামাজে ৫ জনের বেশি শরিক হওয়া যাবে না করোনা : ২৪ ঘণ্টায় দেশে সর্বোচ্চ মৃত্যু, দু’রকম তথ্য দিলো সরকার - dainik shiksha করোনা : ২৪ ঘণ্টায় দেশে সর্বোচ্চ মৃত্যু, দু’রকম তথ্য দিলো সরকার করোনা : সংক্রমণের তীব্রতা থাকবে জুলাই পর্যন্ত - dainik shiksha করোনা : সংক্রমণের তীব্রতা থাকবে জুলাই পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানও ১৪ এপ্রিল পর্যন্ত ছুটির আওতায় - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানও ১৪ এপ্রিল পর্যন্ত ছুটির আওতায় দূরত্ব বজায় না রেখে বেতনের জন্য লাইনে শিক্ষকরা - dainik shiksha দূরত্ব বজায় না রেখে বেতনের জন্য লাইনে শিক্ষকরা শিক্ষার্থীসহ ১০ হাজার বাংলাদেশিকে তাড়িয়ে দিচ্ছে অস্ট্রেলিয়া - dainik shiksha শিক্ষার্থীসহ ১০ হাজার বাংলাদেশিকে তাড়িয়ে দিচ্ছে অস্ট্রেলিয়া করোনা আক্রান্ত হয়ে দুদক পরিচালকের মৃত্যু - dainik shiksha করোনা আক্রান্ত হয়ে দুদক পরিচালকের মৃত্যু সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website