ইন্টার্ন চিকিৎসকদের হোস্টেল থেকে ৫২০ পিস ইয়াবা উদ্ধার - মেডিকেল ও কারিগরি - দৈনিকশিক্ষা

ইন্টার্ন চিকিৎসকদের হোস্টেল থেকে ৫২০ পিস ইয়াবা উদ্ধার

বরিশাল প্রতিনিধি |

বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজের ইন্টার্ন চিকিৎসকদের হোস্টেল থেকে ৫২০ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। এসময় ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে কলেজের এমএম নূর উর রফি ইন্টার্নী হোস্টেলে পুলিশ অভিযান চালালে এসব ইয়াবা উদ্ধার করা হয়। 

পুলিশ জানায়, হোস্টেলের তৃতীয় তলার ৩০৩নং কক্ষ থেকে ৫২০পিস ইয়াবাসহ রিফাত খান রন্টি নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পাশাপাশি দুটি চাকুও উদ্ধার করা হয় সেখান থেকে। 

বরিশাল কোতয়ালী মডেল থানা পুলিশের সহকারী কমিশনার মো: রাসেল দৈনিক শিক্ষাডটকমকে বলেন, হোস্টেল থেকে যে মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে তার কাছ থেকে ইয়াবা সেবনের সরঞ্জামও উদ্ধার করা হয়েছে। তাছাড়া আটককৃতদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। 

বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন দৈনিক শিক্ষাডটকমকে জানান, নিয়‌মিত প‌রিদর্শ‌নের অংশ হি‌সে‌বে হো‌স্টে‌লে যান তিনি। এরপর ৩০৩নং রু‌মে অবৈধ একজনের উপ‌স্থি‌তি দে‌খে তি‌নি পু‌লি‌শে খবর দি‌লে পু‌লিশ তা‌কে ইয়াবাসহ আটক ক‌রে। 

নগর পুলিশের উপ পুলিশ কমিশনার (দক্ষিণ) মোয়াজ্জেম হোসেন ভূঁইয়া দৈনিক শিক্ষাডটকমকে বলেন, মাদক গ্রহণ বা ব্যবসার সাথে হোস্টেলের ইন্টার্ন চিকিৎসকরা জড়িত কিনা তা তদন্তের পর বলা যাবে।

মাদরাসা শিক্ষকদের জুন মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha মাদরাসা শিক্ষকদের জুন মাসের এমপিওর চেক ছাড় স্কুল-কলেজ শিক্ষকদের জুনের এমপিওর চেক ছাড় - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের জুনের এমপিওর চেক ছাড় শিক্ষার্থীর সংখ্যার ভিত্তিতে স্কুলের তথ্য চেয়েছে অধিদপ্তর - dainik shiksha শিক্ষার্থীর সংখ্যার ভিত্তিতে স্কুলের তথ্য চেয়েছে অধিদপ্তর আশ্রয়কেন্দ্র হিসাবে বন্যা দুর্গত এলাকায় স্কুল-কলেজ খুলে দেয়ার নির্দেশ - dainik shiksha আশ্রয়কেন্দ্র হিসাবে বন্যা দুর্গত এলাকায় স্কুল-কলেজ খুলে দেয়ার নির্দেশ তিন শিক্ষকের ডাবল এমপিও : দৈনিক শিক্ষায় প্রতিবেদন প্রকাশের পর অধ্যক্ষকে শোকজ - dainik shiksha তিন শিক্ষকের ডাবল এমপিও : দৈনিক শিক্ষায় প্রতিবেদন প্রকাশের পর অধ্যক্ষকে শোকজ দৈনিক শিক্ষায় প্রতিবেদন প্রকাশের পর : তথ্য গোপন করে নেয়া অনুদানের টাকা ফেরত - dainik shiksha দৈনিক শিক্ষায় প্রতিবেদন প্রকাশের পর : তথ্য গোপন করে নেয়া অনুদানের টাকা ফেরত জটিলতার দ্রুত সমাধান চান এমপিওবঞ্চিত শিক্ষকরা - dainik shiksha জটিলতার দ্রুত সমাধান চান এমপিওবঞ্চিত শিক্ষকরা প্রভাষকের বিরুদ্ধে ভুয়া সনদে চাকরির অভিযোগ - dainik shiksha প্রভাষকের বিরুদ্ধে ভুয়া সনদে চাকরির অভিযোগ শিক্ষায় বঙ্গবন্ধুর অবদান নিয়ে লেখা আহ্বান - dainik shiksha শিক্ষায় বঙ্গবন্ধুর অবদান নিয়ে লেখা আহ্বান বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক - dainik shiksha বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে - dainik shiksha শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website