ইবিতে চিত্রাঙ্কন প্রতিযোগিতা - বিশ্ববিদ্যালয় - Dainikshiksha

ইবিতে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

ইবি প্রতিনিধি |

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৩ মার্চ) বেলা সাড়ে ১১ টায় বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে এ প্রতিযোগিতার আয়োজন করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

৩ টি শাখায় এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ‘ক’ শাখায় শিশু শ্রেণি হতে ২য় শ্রেণির শিক্ষার্থীরা ‘গ্রাম বাংলার দৃশ্য’ অঙ্কন করে। ‘ক’ শাখায় ৩য় থেকে ৫ম শ্রেণির শিক্ষার্থীরা অঙ্কন করে ‘নদীমাতৃক বাংলাদেশের দৃশ্য’। ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণির শিক্ষার্থীরা ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ’ শীর্ষক চিত্র অঙ্কন করে। ইবি ল্যাবরেটরী স্কুল ও ক্যাম্পাস পার্শবর্তী স্কুলের শিক্ষার্থীরা প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

 এসময় উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী, উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা, ভারপ্রাপ্ত রেজিষ্টার এস এম আব্দুল লতিফ, ইইই বিভাগের অধ্যাপক ড. মাহবুরর রহমান, ছাত্র-উপদেষ্টা অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্মন, আই আই ই আর এর পরিচালক অধ্যাপক ড. মেহের আলী, ভারপ্রাপ্ত প্রক্টর সহযোগী অধ্যাপক আনিছুর রহমান ও ইবি ল্যাবরেটরি স্কুলের প্রধান শিক্ষক গোলাম মামুন উপস্থিত ছিলেন।

এছাড়া দিবসটি উপলক্ষে ১৭ মার্চ আনন্দ শোভাযাত্রা, বঙ্গবন্ধুর মুর‌্যাল ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ এ শ্রদ্ধাঞ্জলী নিবেদন, কেক কাটা ও পুরস্কার বিতরণ করা হবে। 

১৬তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি ৩০ আগস্ট - dainik shiksha ১৬তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি ৩০ আগস্ট স্কুল-কলেজ শিক্ষকদের মে মাসের এমপিওর চেক ব্যাংকে - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের মে মাসের এমপিওর চেক ব্যাংকে ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক - dainik shiksha ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা বিশ্ববিদ্যালয় র‍্যাংকিং নিয়ে যা বললেন ড. জাফর ইকবাল - dainik shiksha বিশ্ববিদ্যালয় র‍্যাংকিং নিয়ে যা বললেন ড. জাফর ইকবাল সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website