please click here to view dainikshiksha website

ইবিতে ছাত্রলীগের দু-গ্রুপের হাতাহাতি

নিজস্ব প্রতিবেদক | আগস্ট ১৫, ২০১৭ - ১২:২৭ অপরাহ্ণ
dainikshiksha print

শোকাবহ আগস্টের সেই কালরাত্রি আজ। আর এই রাতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান শাহিন ও সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম গ্রুপের নেতাকর্মীর মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। সোমবার রাত ১০ টায় ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) জিয়াউর রহমান হলে এ ঘটনা ঘটে।

বিশ্ববিদ্যালয় ও দলীয় সূত্রে জানা যায়, সিট দখল করার জন্য লালন শাহ হল থেকে ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান শাহিন গ্রুপের মিল্টনের নেতৃত্বে ১৫-২০ জন নেতাকর্মীরা জিয়াউর রহমান হলে আসে।

ইতিমধ্যে ছাত্রশিবির বিশ্ববিদ্যালয়েয় আবাসিক হল থেকে বিতাড়িত হওয়ায় তাদের সেই সিট দখল করার জন্য বিভিন্ন রুমে রুমে গিয়ে খোঁজ খবর নিতে থাকে সভাপতি গ্রুপের নেতাকর্মীরা। তখন সাধারণ সম্পাদক গ্রুপের নেতাকর্মীরা পূর্বে থেকে নির্ধারিত হল বন্টণের পরই সভাপতি গ্রুপের নেতাকর্মীরা কেন জিয়াউর রহমান হলে সিট দখল করতে আসবে তার পরিপ্রেক্ষিতে দুই প্রুপের নেতাকর্মীরা মুখোমুখি অবস্থান নেয়।

এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পরে সধারণ সম্পাদক গ্রুপের নেতাকর্মীরা অন্যান্য হল থেকে আসা শুরু করলে সভাপতি গ্রুপের নেতাকর্মীরা জিয়াউর রহমান হল থেকে চলে যায় বলে জানা যায়।

উল্লেখ্য ছেলেদের আবাসিক চারটি হলের মধ্যে লালন শাহ হল ও সাদ্দাম হোসেন হল সভাপতির নেতাকর্মীরা ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ও জিয়াউর রহমান হল সাধারণ সম্পাদকের নেতাকর্মীরা থাকেন বলে জানা যায়।

এবিষয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম বলেন, সভাপতি গ্রুপের নেতাকর্মীরা জিয়া হলে আসে। তবে তাদের সাথে কোন হাতা হাতির ঘটনা ঘটে নি।

এ বিষয়ে বিশ্ববিদ্যায় শাখা ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান শাহিন বলেন, আমি সবার সাথে কথা বলেছি। আমার গ্রুপের কোন নেতাকর্মীরা জিয়াউর রহমান হলে যায় নি। আমার জানা মাতে ওদের (সাধারণ সম্পাদক) মধ্যে ঝামেলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন:


আপনার মন্তব্য দিন