ইবি ভর্তিতে অপেক্ষমানদের সাক্ষাৎকার ২৫ জানুয়ারি - ভর্তি - দৈনিকশিক্ষা

ইবি ভর্তিতে অপেক্ষমানদের সাক্ষাৎকার ২৫ জানুয়ারি

ইবি প্রতিনিধি |

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের প্রকৌশল ও প্রযুক্তি অনুষদভুক্ত ‘ডি’ ইউনিটের অপেক্ষমাণ তালিকার ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সাক্ষাতকারের সময় পরিবর্তন করা হয়েছে। পরিবর্তিত সময় ২৫ জানুয়ারি নির্ধারিত হয়েছে।

কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটি ও ‘ডি’ ইউনিটের দায়িত্বরত সমন্বয়কারীকারী সদস্যদের তথ্য মতে, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদভুক্ত ‘ডি’ ইউনিটের মেধাতালিকার ভর্তি শেষে তৃতীয় অপেক্ষমাণ তালিকার গত ১৮ জানুয়ারি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। বিজ্ঞপ্তিতে প্রথম, তৃতীয় ও চতুর্থ শিফটের মঙ্গলবার (২১ জানুয়ারি) সাক্ষাতকারের সময় নির্ধারণ করার কথা থাকলেও ২১ জানুয়ারির পরিবর্তে আগামী ২৫ জানুয়ারি নির্ধারিত করা হয়। নির্ধারিত তারিখে বিশ্ববিদ্যালয়ের পরমাণু বিজ্ঞানী ওয়াজেদ মিয়া বিজ্ঞান ভবনের ১০২ নং কক্ষে সকাল ১১ টা থেকে সাক্ষাতকার গ্রহণ করা হবে।

প্রসঙ্গত, মোট চারটি শিফটের যাদের বিভাগীয় শর্ত পূরণ হয়েছে শুধুমাত্র ওই সব শিক্ষার্থীরাই সাক্ষাতকার দিতে পারবেন। অপেক্ষমাণ তালিকার প্রথম শিফটের তালিকায় ৪১৩ থেকে ৫১২, দ্বিতীয় শিফটে ৩৫৬ থেকে ৪৪৫, তৃতীয় শিফটে ৫০৩ থেকে ৬৫০ এবং চতুর্থ শিফটে ১৫১ থেকে ২০০ তালিকাভুক্ত ভর্তিচ্ছু শিক্ষার্থীদের আহ্বান করা হয়েছে।

Admission going on at Navy Anchorage School and College Chattogram - dainik shiksha Admission going on at Navy Anchorage School and College Chattogram একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website