ইভটিজিংয়ের প্রতিবাদ করায় প্রধান শিক্ষককে হত্যার হুমকি - স্কুল - দৈনিকশিক্ষা

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় প্রধান শিক্ষককে হত্যার হুমকি

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি |

রূপগঞ্জে স্থানীয় এক বখাটের ইভটিজিং-এর প্রতিবাদ করায় প্রধান শিক্ষককে হত্যার ও শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের হুমকি দিয়েছে ঐ বখাটে ও তার পরিবারের লোকজন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকালে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের কায়েমসাইর এলাকার ইমান ভুঁইয়া ক্রিয়েটিভ স্কুল অ্যান্ড কলেজে।

প্রধান শিক্ষক নোয়াব ভুঁইয়া জানান, তার স্কুলের আশপাশে দীর্ঘদিন যাবৎ একই এলাকার আলীম মোল্লার ছেলে রানা ও আব্দুল্লাহসহ কিছু বখাটে স্কুলের মেয়ে শিক্ষার্থীদের বিভিন্নভাবে ইভটিজিং করে আসছে। গত বুধবার বিদ্যালয়ে আসা স্থানীয় মেয়েদের সঙ্গে বখাটেরা অশালীন আচরণ করলে তাদের বিদ্যালয়ে ডেকে ঘটনার প্রতিবাদ করে এমন আচরণের কারণ জানতে চাইলে তারা ক্ষিপ্ত হয়ে ওঠে। শুধু তাই নয়, বখাটে ও তাদের পরিবারের লোকজন প্রধান শিক্ষকের ওপর হামলা করার চেষ্টা করলে শিক্ষকদের বাধায় তিনি বেঁচে যান। তবে যাওয়ার সময় তারা প্রধান শিক্ষককে গলাকেটে হত্যা ও বিদ্যালয়ে তালা ঝুলিয়ে দেয়ার হুমকি দেয়। এ ঘটনায় বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা চরম নিরাপত্তাহীনতায় রয়েছে বলে জানান অভিভাবকরা।

এ বিষয়ে থানার ওসি মাহমুদুল হাসান বলেন, অভিযোগ পেয়েছি। জড়িতদের আইনের আওতায় আনা হবে।

করোনায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ১৬৬ - dainik shiksha করোনায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ১৬৬ এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website