ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের সাম্প্রতিক প্রবিধান সংশোধনের দাবি - সমিতি সংবাদ - দৈনিকশিক্ষা

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের সাম্প্রতিক প্রবিধান সংশোধনের দাবি

নিজস্ব প্রতিবেদক |

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের সাম্প্রতিক প্রবিধান সংশোধনের দাবি জানিয়েছেন বাংলাদেশ মাদরাসা জেনারেল টিচার্স এসোসিয়েশন নেতৃবৃন্দ। পাশাপাশি মাদরাসা সরকারিকরণ, মূল বেতনের শতকরা হিসেবে বাড়ি ভাড়া প্রদান ও প্রভাষকদের পদোন্নতির ক্ষেত্রে ৫:২ অনুপাত প্রথা বাতিল করে সকল প্রভাষকদের ৮ বছর চাকরিকালে সহকারী অধ্যাপক পদে পদোন্নতি দেয়া এবং পরবর্তীতে সহযোগী অধ্যাপক ও অধ্যাপক পদে পদোন্নতি দেওয়ার দাবি জানানো হয়েছে। 

শনিবার (২ আগস্ট) বাংলাদেশ মাদরাসা জেনারেল টিচার্স এসোসিয়েশনের স্থায়ী কমিটির সাধারণ সভায় এই দাবি জানানো হয়। সংগঠনের সভাপতি মোঃ হারুন অর রশিদ এসোসিয়েশনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন। 

সংগঠনের মহাসচিব জহির উদ্দিন হাওলাদার সঞ্চালনায় সভায় আরও উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি সুলতান মাহমুদ, ফজলুল বারী বেলাল, সিনিয়র যুগ্ম মহাসচিব মোঃ শান্ত ইসলাম, সিনিয়র সাংগঠনিক সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, অর্থ সম্পাদক মোঃ খোরশেদ কবির মাসুদ ও দপ্তর সম্পাদক মেহেদী হাসান সরকার।

বক্তারা ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক কর্মকাণ্ড পরিচালনা করতে সংগঠনের নেতাদের প্রতি অনুরোধ জানান।

জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website