please click here to view dainikshiksha website

ঈদে বিকাশে কেনাকাটায় ২০ শতাংশ ক্যাশব্যাক

নিজস্ব প্রতিবেদক | আগস্ট ১২, ২০১৭ - ১১:২৬ পূর্বাহ্ণ
dainikshiksha print

ঈদ-উল-আযহা উপলক্ষে বিকাশে কেনাকাটা করলেই গ্রাহক তাৎক্ষণিক সর্বোচ্চ ২০ শতাংশ ক্যাশব্যাক পাবেন। কেনাকাটার মূল্য বিকাশে পরিশোধের সাথে সাথেই গ্রাহকের একাউন্টে ক্যাশব্যাকের টাকা জমা হবে।

দেশের শীর্ষস্থানীয় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ ই-কমার্সসহ দেশের ৫০টি ব্র্যান্ড ও সুপার স্টোরের ১,৩৪৪টি  আউটলেটে এই ক্যাশব্যাক সুবিধা দিচ্ছে।

১০ই আগস্ট থেকে শুরু হওয়া অফারটি চলবে ঈদ-উল-আযহার দিন পর্যন্ত। এই অফারে অংশগ্রহণকারী ব্র্যান্ডের নাম ও দোকানের ঠিকানা পাওয়া যাবে বিকাশের ওয়েবসাইট (www.bkash.com) এবং ফেসবুক পেইজে (www.facebook.com/bkashlimited)।

বিকাশ দিয়ে কেনাকাটায় অতিরিক্ত কোন চার্জ প্রদান করতে হবে না। গ্রাহক মূল্য পরিশোধ করার সাথে সাথেই  তার বিকাশ একাউন্টে ক্যাশব্যাক অ্যামাউন্ট জমা হবে। বিকাশ ব্যবহারকারীকে প্রথমে *২৪৭# এ ডায়াল করে বিকাশ মেন্যুতে গিয়ে ‘৩’  নির্বাচন করে ‘পেমেন্ট’ পছন্দ করতে হবে। এরপরে বেশ কিছু ধাপ অনুসরণ করে এই সেবাটি গ্রহন করা যাবে।

বিকাশ একাউন্ট খোলা একদম বিনামূল্যে। যেকোনো পূর্ণবয়স্ক ব্যক্তি  তার জাতীয় পরিচয় পত্র/পাসপোর্ট অথবা ড্রাইভিং লাইসেন্স এবং সাথে দুই কপি ছবি দিয়ে বিকাশ এর যে কোন এজেন্ট পয়েন্ট থেকে বিকাশ একাউন্ট খুলতে পারবেন।  বর্তমানে দেশজুড়ে বিকাশ এর ১ লাখ ৬৫ হাজারের মত এজেন্ট রয়েছে।

২০১১ সালে কার্যক্রম শুরু করা বিকাশ বাংলাদেশের একটি বিশাল জনগোষ্ঠীকে সেবা প্রদানের করার লক্ষ্যে মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদান করে চলেছে। বিকাশ ব্র্যাক ব্যাংক, ইউএস ভিত্তিক মানি ইন মোশন এবং ওয়ার্ল্ড ব্যাংকের অন্তর্গত প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল ফিনান্স কর্পোরেশন এবং বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন এর যৌথ মালিকানাধীন একটি প্রতিষ্ঠান।

 

সংবাদটি শেয়ার করুন:


পাঠকের মন্তব্যঃ ৪টি

  1. মুন্নাফ হোসেন, সহকারী শিক্ষক(ইংরেজী), মোহাম্মদনগর উচ্চ বিদ্যালয়, ফুলবাড়ীয়া, ময়মনসিংহ। says:

    ভাল।

  2. মো. শাহ্ আলম, ব্রাহ্মণবাড়িয়া, আশুগঞ্জ, আড়াইসিধা says:

    আমার মনে হয় গরু, ছাগল ও মহিষ কেনাকাটার জন্য যদি প্রেমন্ট সুবিধা থাকত তা হলে অনেক ভাল হত।

  3. মো: শাহ আলম- ঘোগাদহ, কুড়িগ্রাম সদর। says:

    দেশের শীর্ষস্থানীয় বাদ দিয়ে সকল জেলায় সকল ওয়ালেটে এই সুবিধা দেওয়া হোক

  4. মো: শাহ আলম- ঘোগাদহ, কুড়িগ্রাম সদর। says:

    দেশের শীর্ষস্থানীয় বাদ দিয়ে সকল জেলায় সকল ওয়ালেটে এই সুবিধা দেওয়া হোক।

আপনার মন্তব্য দিন