ঈদে বিকাশে কেনাকাটায় ২০ শতাংশ ক্যাশব্যাক - বিবিধ - Dainikshiksha

ঈদে বিকাশে কেনাকাটায় ২০ শতাংশ ক্যাশব্যাক

নিজস্ব প্রতিবেদক |

ঈদ-উল-আযহা উপলক্ষে বিকাশে কেনাকাটা করলেই গ্রাহক তাৎক্ষণিক সর্বোচ্চ ২০ শতাংশ ক্যাশব্যাক পাবেন। কেনাকাটার মূল্য বিকাশে পরিশোধের সাথে সাথেই গ্রাহকের একাউন্টে ক্যাশব্যাকের টাকা জমা হবে।

দেশের শীর্ষস্থানীয় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ ই-কমার্সসহ দেশের ৫০টি ব্র্যান্ড ও সুপার স্টোরের ১,৩৪৪টি  আউটলেটে এই ক্যাশব্যাক সুবিধা দিচ্ছে।

১০ই আগস্ট থেকে শুরু হওয়া অফারটি চলবে ঈদ-উল-আযহার দিন পর্যন্ত। এই অফারে অংশগ্রহণকারী ব্র্যান্ডের নাম ও দোকানের ঠিকানা পাওয়া যাবে বিকাশের ওয়েবসাইট (www.bkash.com) এবং ফেসবুক পেইজে (www.facebook.com/bkashlimited)।

বিকাশ দিয়ে কেনাকাটায় অতিরিক্ত কোন চার্জ প্রদান করতে হবে না। গ্রাহক মূল্য পরিশোধ করার সাথে সাথেই  তার বিকাশ একাউন্টে ক্যাশব্যাক অ্যামাউন্ট জমা হবে। বিকাশ ব্যবহারকারীকে প্রথমে *২৪৭# এ ডায়াল করে বিকাশ মেন্যুতে গিয়ে ‘৩’  নির্বাচন করে ‘পেমেন্ট’ পছন্দ করতে হবে। এরপরে বেশ কিছু ধাপ অনুসরণ করে এই সেবাটি গ্রহন করা যাবে।

বিকাশ একাউন্ট খোলা একদম বিনামূল্যে। যেকোনো পূর্ণবয়স্ক ব্যক্তি  তার জাতীয় পরিচয় পত্র/পাসপোর্ট অথবা ড্রাইভিং লাইসেন্স এবং সাথে দুই কপি ছবি দিয়ে বিকাশ এর যে কোন এজেন্ট পয়েন্ট থেকে বিকাশ একাউন্ট খুলতে পারবেন।  বর্তমানে দেশজুড়ে বিকাশ এর ১ লাখ ৬৫ হাজারের মত এজেন্ট রয়েছে।

২০১১ সালে কার্যক্রম শুরু করা বিকাশ বাংলাদেশের একটি বিশাল জনগোষ্ঠীকে সেবা প্রদানের করার লক্ষ্যে মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদান করে চলেছে। বিকাশ ব্র্যাক ব্যাংক, ইউএস ভিত্তিক মানি ইন মোশন এবং ওয়ার্ল্ড ব্যাংকের অন্তর্গত প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল ফিনান্স কর্পোরেশন এবং বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন এর যৌথ মালিকানাধীন একটি প্রতিষ্ঠান।

 

জারির অপেক্ষায় অধ্যক্ষ-উপাধ্যক্ষ নিয়োগ যোগ্যতার সংশোধনী - dainik shiksha জারির অপেক্ষায় অধ্যক্ষ-উপাধ্যক্ষ নিয়োগ যোগ্যতার সংশোধনী প্রাথমিকে সায়েন্স ব্যাকগ্রাউন্ড প্রার্থীদের ২০ শতাংশ কোটা - dainik shiksha প্রাথমিকে সায়েন্স ব্যাকগ্রাউন্ড প্রার্থীদের ২০ শতাংশ কোটা ১৮২ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু - dainik shiksha ১৮২ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু প্রধানমন্ত্রীর নির্দেশনার অপেক্ষায় চাকরিতে প্রবেশের বয়স: জনপ্রশাসন প্রতিমন্ত্রী - dainik shiksha প্রধানমন্ত্রীর নির্দেশনার অপেক্ষায় চাকরিতে প্রবেশের বয়স: জনপ্রশাসন প্রতিমন্ত্রী আরও ৯২ প্রতিষ্ঠানের তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha আরও ৯২ প্রতিষ্ঠানের তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় শিক্ষকতা ছেড়ে উপজেলা নির্বাচনে শিক্ষক - dainik shiksha শিক্ষকতা ছেড়ে উপজেলা নির্বাচনে শিক্ষক প্রতিষ্ঠান প্রধান ও সুপারিশপ্রাপ্তদের করণীয় - dainik shiksha প্রতিষ্ঠান প্রধান ও সুপারিশপ্রাপ্তদের করণীয় প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ - dainik shiksha প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website