উত্তরপত্র নিয়ে পরীক্ষার্থীর পলায়ন - পরীক্ষা - Dainikshiksha

উত্তরপত্র নিয়ে পরীক্ষার্থীর পলায়ন

হোসেনপুর(কিশোরগঞ্জ) প্রতিনিধি |

কিশোরগঞ্জের হোসেনপুর আদর্শ মহিলা ডিগ্রী কলেজ কেন্দ্রে  মঙ্গলবার (১৬ এপ্রিল) এইচএসসির  উত্তরপত্র নিয়ে এক পরীক্ষার্থী পালিয়ে গেছে। পরে রাতে খাতা উদ্ধার ও পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে মঙ্গলবার  বিজ্ঞান নীতি ও প্রয়োগ-২ বিষয়ের পরীক্ষা ছিল।

ওই পরীক্ষার্থীর নাম মো:আবু নাঈম। সে উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের ডাংরি গ্রামের মো:আবদুল মোতালিবের ছেলে। তার রোল ৬৩৫৯২৩।

কক্ষ পরিদর্শকরা পুলিশের সহায়তায় রাত ৮টার দিকে পরীক্ষার্থীর বাড়ি থেকে উত্তরপত্র উদ্ধার করেন। এ ঘটনায় পরীক্ষার্থীকে বহিষ্কার ও মুছলেকা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। 

 

‘শিক্ষকদের অবসর-কল্যাণ সুবিধার তহবিল বন্ধ করে পেনশন চালু করতে হবে’ - dainik shiksha ‘শিক্ষকদের অবসর-কল্যাণ সুবিধার তহবিল বন্ধ করে পেনশন চালু করতে হবে’ প্রাথমিক শিক্ষক নিয়োগের প্রথম ধাপের পরীক্ষা ১০ মে - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগের প্রথম ধাপের পরীক্ষা ১০ মে এসএসসির ফল ৫ বা ৬ মে - dainik shiksha এসএসসির ফল ৫ বা ৬ মে চাঁদা বৃদ্ধির পরও ২১৬ কোটি টাকা বার্ষিক ঘাটতি : শরীফ সাদী - dainik shiksha চাঁদা বৃদ্ধির পরও ২১৬ কোটি টাকা বার্ষিক ঘাটতি : শরীফ সাদী একাদশে ভর্তির নীতিমালা জারি, আবেদন শুরু ১২ মে - dainik shiksha একাদশে ভর্তির নীতিমালা জারি, আবেদন শুরু ১২ মে সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website