উত্তরা বিশ্ববিদ্যালয়ে ‘ওয়ার্কশপ অন ট্রেইনিং-লার্নিং অ্যান্ড একাডেমিক লিডারশিপ এক্সিলেন্স’ - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

উত্তরা বিশ্ববিদ্যালয়ে ‘ওয়ার্কশপ অন ট্রেইনিং-লার্নিং অ্যান্ড একাডেমিক লিডারশিপ এক্সিলেন্স’

নিজস্ব প্রতিবেদক |

রাজধানীর উত্তরা বিশ্ববিদ্যালয়ে ‘ওয়ার্কশপ অন ট্রেইনিং-লার্নিং অ্যান্ড একাডেমিক লিডারশিপ এক্সিলেন্স’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৫ জানুয়ারি) সকাল ৯টায় বিশ্ববিদ্যালয়ের অডিটরিয়ামে এ কর্মশালাটি অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের ইন্টারন্যাশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি) কর্মশালাটির আয়োজন করে।

‘ওয়ার্কশপ অন ট্রেইনিং-লার্নিং অ্যান্ড একাডেমিক লিডারশিপ এক্সিলেন্স’ শীর্ষক কর্মশালায় বক্তব্য রাখছেন বক্তারা

কর্মশালায় বক্তব্য রাখেন রিসোর্সপার্সন ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (উইল্যাব) এর উপাচার্য প্রফেসর ড. এইচ.এম জহিরুল হক, উত্তরা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম. আজিজুর রহমান ও উপ-উপাচার্য প্রফেসর ড. ইয়াসমীন আরা লেখা।

‘ওয়ার্কশপ অন ট্রেইনিং-লার্নিং অ্যান্ড একাডেমিক লিডারশিপ এক্সিলেন্স’ শীর্ষক কর্মশালায় উপস্থিত শিক্ষকরা

কর্মশালায় ৩টি সেশন ও ৩টি ভিন্ন ভিন্ন বিষয়ের উপর আলোচনা করা হয়। এই ওয়ার্কশপের মূল উদ্দেশ্য ছিল শিক্ষন ও শিক্ষাদানের ক্ষেত্রে কার্যকরী সিদ্ধান্ত গ্রহণ ও প্রাতিষ্ঠানিক সমস্যার সমাধান এবং প্রতিষ্ঠানিক নেতৃত্বের ক্ষেত্রে আরও বেশি বেশি দক্ষতা অর্জনের মধ্য দিয়ে শিক্ষার গুণগত মান নিশ্চিত করা। উত্তরা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদ ও বিভাগের ২০৩ জন শিক্ষক কর্মশালাটিতে রেজিস্ট্রেশনের মাধ্যমে অংশগ্রহণ করেন।

মৃত শিক্ষককেও বদলি করল মন্ত্রণালয় - dainik shiksha মৃত শিক্ষককেও বদলি করল মন্ত্রণালয় please click here to view dainikshiksha website