উত্তরা সিটি কলেজে একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন চলছে - ভর্তি - Dainikshiksha

উত্তরা সিটি কলেজে একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন চলছে

নিজস্ব প্রতিবেদক |

রাজধানীর উত্তরা সিটি কলেজে  একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু হয়েছে। অনলাইনে অথবা এসএমএস-এর মাধ্যমে ১৩/০৫/২০১৮ থেকে ২৪/০৫/২০১৮ এবং শুধুমাত্র পুনঃনিরীক্ষণে ফলাফল পরিবর্তিত শিক্ষার্থীদের ক্ষেত্রে ০৫/০৬/২০১৮ থেকে ০৬/০৬/২০১৮ খ্রি: তারিখ পর্যন্ত ভর্তির আবেদন করা যাবে।

অনলাইনে আবেদন করার জন্য কলেজের অভ্যন্তরে সার্বিক ব্যবস্থা রয়েছে। কলেজটিতে সম্পূর্ণ অনলাইন ম্যানেজমেন্ট সিস্টেম, শীতাতপ নিয়ন্ত্রিত আধুনিক শ্রেণিকক্ষ, স্বল্প ব্যয়ে আবাসিক সুবিধা, স্বাস্থ্যসম্মত ক্যান্টিন, দেশী-বিদেশী বই সমৃদ্ধ আধুনিক লাইব্রেরি, উন্নত মানের আইসিটি ও সাইন্স ল্যাব রয়েছে।  প্রাইভেট পড়তে হয় না। সাপ্তাহিক ও মাসিক পরীক্ষার মাধ্যমে ফল মূল্যায়ন করা হয়। 

 

প্রাথমিকের শিক্ষার্থীদের প্রতিদিন একটি শব্দ শেখানোর নির্দেশ - dainik shiksha প্রাথমিকের শিক্ষার্থীদের প্রতিদিন একটি শব্দ শেখানোর নির্দেশ মাস্টার্স ভর্তির আবেদন শুরু ২১ অক্টোবর - dainik shiksha মাস্টার্স ভর্তির আবেদন শুরু ২১ অক্টোবর মহাপরিচালকের চিকিৎসায় মানবিক সাহায্যের আবেদন - dainik shiksha মহাপরিচালকের চিকিৎসায় মানবিক সাহায্যের আবেদন দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website