উত্ত্যক্তকরণের প্রতিবাদে শিক্ষকদের ক্লাস বর্জন - কলেজ - Dainikshiksha

উত্ত্যক্তকরণের প্রতিবাদে শিক্ষকদের ক্লাস বর্জন

পাবনা প্রতিনিধি |

চাটমোহর সরকারি কলেজের অধ্যক্ষ মিজানুর রহমানের ইন্ধনে বহিরাগতদের অনুপ্রবেশ করিয়ে কলেজ ক্যাম্পাসে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির লক্ষ্যে ও শিক্ষকদের ওই সকল ব্যক্তিদের দ্বারা উত্ত্যক্তকরণের প্রতিবাদে কলেজের সহকারি শিক্ষকরা ক্লাস বর্জন করেছে। শনিবার (১৩ জুলাই) সকাল ১০টায় সহকারি শিক্ষকরা ক্লাস বর্জন করে কলেজের অফিস কক্ষে অবস্থান করেন।

চাটমোহর সরকারি কলেজের ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক কামাল মোস্তফা জানান, আমরা অত্যন্ত পরিতাপের সঙ্গে জানাচ্ছি যে, কলেজ ক্যাম্পাসে বেশ কিছুদিন হল আমরা বহিরাগত কিছু দুঃষ্কৃতিকারীদের দ্বারা উত্ত্যক্তের শিকার হচ্ছি। এই কলেজের অধ্যক্ষ মিজানুর রহমান ও তার সহযোগীদের প্রত্যক্ষ ইন্ধনে পরিকল্পিতভাবে কলেজের পরিবেশ বিনষ্ট করতে এমনটা করা হচ্ছে বলে আমরা কলেজের শিক্ষক কর্মচারীরা মনে করছি।

তিনি আরো জানান, বহিরাগতরা কলেজ ক্যাম্পাসে অবস্থান করে অধ্যক্ষ ও তার স্ত্রীর সঙ্গে মাঝে মাঝে কথোপকথন করে এবং ছাত্র ছাত্রীদের আমরা যখন ক্লাস করাতে থাকি তখন তারা ক্লাসের বাইরে দাঁড়িয়ে উচ্চ স্বরে কথা বলাসহ প্রকাশ্যে মাদক সেবন করে। এতে করে আমরাসহ কলেজের সকল শিক্ষার্থীরাও আতংকিত। অধ্যক্ষ মিজানুর রহমান পরিকল্পিতভাবে বহিরাগত মানুষ কলেজ ক্যাম্পাসে এনে হট্টগোল বাধিয়ে ভীতির পরিবেশ সৃষ্টি করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চাইছেন।

এ সকল বিষয়ে চাটমোহর সরকারি কলেজের অধ্যক্ষ মিজানুর রহমানের সঙ্গে মুঠো ফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ না করায় উনার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

সরকারি হলো আরও ২ স্কুল - dainik shiksha সরকারি হলো আরও ২ স্কুল নতুন দুটি শিক্ষক পদ সৃষ্টি হচ্ছে সব স্কুলে - dainik shiksha নতুন দুটি শিক্ষক পদ সৃষ্টি হচ্ছে সব স্কুলে একাদশে ভর্তিকৃতদের তালিকা নিশ্চায়ন ২৫ জুলাইয়ের মধ্যে - dainik shiksha একাদশে ভর্তিকৃতদের তালিকা নিশ্চায়ন ২৫ জুলাইয়ের মধ্যে ভর্তি কোচিং নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী (ভিডিও) - dainik shiksha ভর্তি কোচিং নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী (ভিডিও) বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে ম্যানেজিং কমিটির বিকল্প প্রয়োজন - dainik shiksha বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে ম্যানেজিং কমিটির বিকল্প প্রয়োজন এমপিওভুক্ত হলেন আরও ৮০ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হলেন আরও ৮০ শিক্ষক একাদশে ভর্তিকৃতদের অনলাইনে রেজিস্ট্রেশন ৩১ জুলাইয়ের মধ্যে - dainik shiksha একাদশে ভর্তিকৃতদের অনলাইনে রেজিস্ট্রেশন ৩১ জুলাইয়ের মধ্যে স্কুল-কলেজ খোলা রেখে বন্যার্তদের আশ্রয় দেয়ার নির্দেশ - dainik shiksha স্কুল-কলেজ খোলা রেখে বন্যার্তদের আশ্রয় দেয়ার নির্দেশ শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website