please click here to view dainikshiksha website

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাকে স্ট্যান্ড রিলিজ

সিরাজগঞ্জ প্রতিনিধি | মে ১৪, ২০১৭ - ২:৪০ অপরাহ্ণ
dainikshiksha print

শাহজাদপুর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সাইদা সিদ্দিকাকে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে। গত ২৬ এপ্রিল শাহজাদপুর উপজেলা প্রাথমিক শিক্ষা কার্যালয়ের অফিস সহকারী আব্দুর রশিদ ঘুষের টাকা না পেয়ে ডায়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রশিদুল হাসানের মাথা ফাটিয়ে দেওয়ার ঘটনায় তাকে গত ৮ মে এই স্ট্যান্ড রিলিজ করা হয়। তিনি এ দিনই তার নতুন কর্মস্থল কুষ্টিয়া সদর উপজেলায় যোগদান করেন।

উপজেলা শিক্ষা কর্মকর্তা সাইদা সিদ্দিকা বলেন, ঘটনার সময় আমি জরুরি কাজে সিরাজগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে ছিলাম। পরে ঘটনাটি শুনে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে তাত্ক্ষণিকভাবে জানাই। এখানে আমার দায়িত্বে কোনো অবহেলা ছিল না।

সিরাজগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সিদ্দিক মোহাম্মদ ইউসুফ রেজা জানান, অফিস সহকারী আব্দুর রশিদ ও প্রধান শিক্ষক রশিদুল হাসানের মধ্যে মারধরের ঘটনার তদন্ত প্রতিবেদন ডিজি অফিসে দাখিল করা হয়। সেখান থেকেই তার বিরুদ্ধে শাস্তিমূলকভাবে এই স্ট্যান্ড রিলিজ করা হয়েছে।

অপরদিকে, অফিস সহকারী আব্দুর রশিদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হয়েছে কি না জানতে চাইলে তিনি বলেন, ২/১ দিনের মধ্যেই তার বিরুদ্ধে ডিজি অফিস থেকে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন: