উপাচার্যের কাছে চাঁদা দাবি করে কারাগারে বঙ্গলীগ সভাপতি - বিবিধ - দৈনিকশিক্ষা

উপাচার্যের কাছে চাঁদা দাবি করে কারাগারে বঙ্গলীগ সভাপতি

নিজস্ব প্রতিবেদক |

ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেসের (ইউআইটিএস) উপাচার্যকে প্রাণনাশের হুমকি দিয়ে ৬০ কোটি টাকা চাঁদা দাবির ঘটনায় শওকত হাসান মিয়াকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

গতকাল সোমবার দুপুরে তিনি ঢাকা মহানগর হাকিম বাকী বিল্লাহর আদালতে আত্মসমর্পণ করেন। এ সময় আসামি ও বাদীপক্ষের শুনানি শেষে আদালত তাঁর জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। শওকত ‘বাংলাদেশ জাতীয় বঙ্গলীগ’-এর সভাপতি। পিএইচপির অঙ্গপ্রতিষ্ঠান ইউআইটিএসের পক্ষে গতকাল জামিনের বিরোধিতায় শুনানিতে অংশ নেন অ্যাডভোকেট মো. আব্দুল মান্নান ভুইয়া, অ্যাডভোকেট মো. জোবায়ের হোসেন ও অ্যাডভোকেট রোমেসা পারভীন। আর শওকতের পক্ষে ছিলেন ঢাকা জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট ইকবাল হোসেন।

জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website