উবারের প্রথম দুটি বিকাশ পেমেন্টে ৩০% ছাড় - বিবিধ - দৈনিকশিক্ষা

উবারের প্রথম দুটি বিকাশ পেমেন্টে ৩০% ছাড়

নিজস্ব প্রতিবেদক |

বিকাশের মাধ্যমে রাইড শেয়ারিং সেবা উবারের প্রথম দুটি ভাড়া পরিশোধ করলে ৩০ শতাংশ পর্যন্ত ছাড় মিলছে। সম্প্রতি এই অফার দিয়েছে দেশের সবচেয়ে বড় মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশ। 

১ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া এই অফারটি চলবে ৩১ অক্টোবর। অফারের আওতায় একজন গ্রাহক একটি রাইডে সর্বোচ্চ ৭০ টাকা করে দুটি রাইডে সর্বোচ্চ ১৪০ টাকা পর্যন্ত ছাড় পাবেন।  

উবার অ্যাপে বিকাশ পেমেন্ট অপশন যুক্ত করলেই এই অফারটি উপভোগ করতে পারবেন বিকাশ গ্রাহকরা।

উবারের ভাড়া বিকাশে পরিশোধ করার সেবা নিতে উবার অ্যাপের ‘টাচ’ মেনু থেকে ‘পেমেন্ট’ বা ‘ওয়ালেট’ নির্বাচন করতে হবে। এরপর ‘অ্যাড পেমেন্ট মেথড’ নির্বাচন করতে হবে। পরের ধাপে বিকাশ নির্বাচন করে বিকাশ অ্যাকাউন্টের তথ্য সংযুক্ত করতে হবে। প্রক্রিয়া সম্পন্ন হয়ে গেলে গ্রাহক একটি নোটিফিকেশন পাবেন।

উবার এবং বিকাশের অংশীদারিত্বের ফলে গ্রাহকরা নগদ এবং ভাংতি টাকার ঝামেলা এড়িয়ে রাইডের ভাড়া বিকাশ একাউন্ট থেকে স্বয়ংক্রিয়ভাবে পরিশোধ করতে পারছেন। নগদবিহীন এই পেমেন্ট ব্যবস্থা যাত্রী এবং চালক উভয়কেই আরো নিরাপদ রাখতে সাহায্য করছে।

ব্র্যাক ব্যাংক, যুক্তরাষ্ট্র ভিত্তিক মানি ইন মোশন, বিশ্ব ব্যাংক গ্রুপের অন্তর্গত ইন্টারন্যাশনাল ফিন্যান্স কর্পোরেশন, বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন এবং অ্যান্ট গ্রুপ এর যৌথ মালিকানাধীন প্রতিষ্ঠান বিকাশ, ২০১১ খ্রিষ্টাব্দ থেকে বাংলাদেশ ব্যাংক নিয়ন্ত্রিত পেমেন্ট সেবাদানকারী প্রতিষ্ঠান হিসেবে বিভিন্ন ধরনের ডিজিটাল আর্থিক সেবা দিয়ে আসছে।

১০০ নম্বরে হবে ঢাবির ভর্তি পরীক্ষা, লিখিত ৫০ - dainik shiksha ১০০ নম্বরে হবে ঢাবির ভর্তি পরীক্ষা, লিখিত ৫০ প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে শিক্ষকদের টাইম স্কেল : অর্থ সচিবসহ চার জনকে আদালত অবমাননার নোটিশ - dainik shiksha শিক্ষকদের টাইম স্কেল : অর্থ সচিবসহ চার জনকে আদালত অবমাননার নোটিশ শিক্ষক-শিক্ষা প্রতিষ্ঠানের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত ভুয়া অভিভাবকরা - dainik shiksha শিক্ষক-শিক্ষা প্রতিষ্ঠানের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত ভুয়া অভিভাবকরা বদরুন্নেছা কলেজে চাাঁদাবাজি: করোনাকালে সব ছাত্রীকে হাজির হওয়ার নির্দেশ - dainik shiksha বদরুন্নেছা কলেজে চাাঁদাবাজি: করোনাকালে সব ছাত্রীকে হাজির হওয়ার নির্দেশ শিক্ষক নিয়োগের গণবিজ্ঞপ্তির দাবিতে রাজপথে নিবন্ধিতরা - dainik shiksha শিক্ষক নিয়োগের গণবিজ্ঞপ্তির দাবিতে রাজপথে নিবন্ধিতরা সরকারিকৃত কলেজে শিক্ষা ক্যাডারের অনুপ্রবেশ ঠেকাতে রাজপথে শিক্ষকরা - dainik shiksha সরকারিকৃত কলেজে শিক্ষা ক্যাডারের অনুপ্রবেশ ঠেকাতে রাজপথে শিক্ষকরা please click here to view dainikshiksha website