উহানে ফের করোনায় আক্রান্ত ১ জন - বিবিধ - দৈনিকশিক্ষা

উহানে ফের করোনায় আক্রান্ত ১ জন

দৈনিকশিক্ষা ডেস্ক |

চীনে গেল ৬ দিনের মধ্যে ১ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে।  এর আগে টানা পাঁচ দিন নতুন করে কোন করোনায় আক্রান্তের খবর পাওয়া যায়নি।

হুবেই প্রদেশের স্বাস্থ্য অধিদপ্তর বলছে, চীনের স্থানীয়দের মধ্যে সোমাবারে নতুন করে একজন করোনায় আক্রান্ত হয়েছেন। এরই মধ্যে উহান শহরে নতুন ৭ জনের মৃত্যু হয়েছে যাদের সবাই বাইরের দেশ থেকে আগত।

এদিকে ৪ হাজার ২শ রোগীর মধ্যে সোমবার ৪৪৪ জন হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন।  স্বাস্থ্য বিভাগের দেওয়া তথ্য মতে, হাসপাতালে ভর্তি রোগীদের মধ্যে ১২০৩ জনের অবস্থা আগের মতই আছে, ৩৩৬ জনের অবস্থা গুরুতর।

হুবেই প্রদেশে এ পর্যন্ত ৬৭ হাজার ৮০১ জনের কোভিড-১৯ নিশ্চিত করা হয়েছে যার মধ্যে শুধুমাত্র উহান শহরের ৫০ হাজার ৬ জন। আর এ পর্যন্ত হুবেই প্রদেশে প্রাণঘাতী করোনায় মৃতের সংখ্যা ৩ হাজার ১৬০ জন।

নামাজে ৫ জনের বেশি শরিক হওয়া যাবে না - dainik shiksha নামাজে ৫ জনের বেশি শরিক হওয়া যাবে না করোনা : ২৪ ঘণ্টায় দেশে সর্বোচ্চ মৃত্যু, দু’রকম তথ্য দিলো সরকার - dainik shiksha করোনা : ২৪ ঘণ্টায় দেশে সর্বোচ্চ মৃত্যু, দু’রকম তথ্য দিলো সরকার করোনা : সংক্রমণের তীব্রতা থাকবে জুলাই পর্যন্ত - dainik shiksha করোনা : সংক্রমণের তীব্রতা থাকবে জুলাই পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানও ১৪ এপ্রিল পর্যন্ত ছুটির আওতায় - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানও ১৪ এপ্রিল পর্যন্ত ছুটির আওতায় দূরত্ব বজায় না রেখে বেতনের জন্য লাইনে শিক্ষকরা - dainik shiksha দূরত্ব বজায় না রেখে বেতনের জন্য লাইনে শিক্ষকরা শিক্ষার্থীসহ ১০ হাজার বাংলাদেশিকে তাড়িয়ে দিচ্ছে অস্ট্রেলিয়া - dainik shiksha শিক্ষার্থীসহ ১০ হাজার বাংলাদেশিকে তাড়িয়ে দিচ্ছে অস্ট্রেলিয়া করোনা আক্রান্ত হয়ে দুদক পরিচালকের মৃত্যু - dainik shiksha করোনা আক্রান্ত হয়ে দুদক পরিচালকের মৃত্যু সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website