উৎপাদন ব্যবস্থাপনা ও বিপণন প্রভাষকদের তালিকা প্রসঙ্গে - এমপিও - Dainikshiksha

উৎপাদন ব্যবস্থাপনা ও বিপণন প্রভাষকদের তালিকা প্রসঙ্গে

মাহবুব আলম মাহী |

উচ্চ মাধ্যমিকে ব্যবসায় শিক্ষা শাখার সরকার সৃষ্ট পরিমার্জিত আবশ্যিক বিষয় হওয়ার সত্ত্বেও আমরা উৎপাদন ব্যবস্থাপনা ও বিপণন প্রভাষকবৃন্দ এমপিও বঞ্চিত রয়েছি প্রায় চার বছর । এদিকে গত ৮ই মে মন্ত্রণালয় আমাদেরকে এমপিও প্রদানের সিদ্ধান্ত নিয়েছে। তবে কবে নাগাদ তা কার্যকর হবে সে নিয়ে সবাই চিন্তিত।

মানবেতর জীবন-যাপনের অবসান ঘটাতে সবার একত্রিত হওয়া প্রয়োজন । তাই এমপিওভুক্ত প্রতিষ্ঠানের ননএমপিও যত জন উৎপাদনের প্রভাষক আছেন তাঁদের তালিকাভুক্ত জরুরি। বিনীতভাবে বলছি,  যাঁরা এখন তালিকাভুক্ত হবেন না পরবর্তীতে তালিকাভুক্ত হতে চেয়ে জটিলতা সৃষ্টি করবেন না।

আপনার নাম, কর্মরত প্রতিষ্ঠানের নাম, নিয়োগের তারিখ ও নিয়োগের সত্যায়িত কপি (অধ্যক্ষ কর্তৃক) নিচের ঠিকানায় ইমেল করার জন্য বিনীত আহ্বান জানাচ্ছি । আবারও বিনীত অনুরোধ করছি এই তালিকাভুক্তি আমাদেরই প্রয়োজনে। কোনও ধরণের টাকা-পয়সা লেনদেনের কোন প্রশ্ন নেই। যদি কেউ বলে থাকেন তবে তাঁকে বয়কট করা হবে। তালিকা থেকে বাদ দেয়া হবে।

ধন্যবাদান্তে,

মাহবুব আলম মাহী, বিদ্যুৎ সরকার, আরিফ, প্রকাশ,বাসার ও তুহিন সহ অনেকে।

প্রতিনিধি,

(উৎপাদন ব্যবস্থাপনা ও বিপণন শিক্ষক পরিষদ)

ই-মেইল: [email protected]

জেডিসি ও ইবতেদায়ি জন্মসনদ অনুযায়ী রেজিস্ট্রেশন বাধ্যতামূলক - dainik shiksha জেডিসি ও ইবতেদায়ি জন্মসনদ অনুযায়ী রেজিস্ট্রেশন বাধ্যতামূলক অর্থাভাবে দুই বোনের লেখাপড়া বন্ধ হওয়ার উপক্রম - dainik shiksha অর্থাভাবে দুই বোনের লেখাপড়া বন্ধ হওয়ার উপক্রম অবসর সুবিধার আবেদন শুধুই অনলাইনে, দালাল ধরবেন না(ভিডিও) - dainik shiksha অবসর সুবিধার আবেদন শুধুই অনলাইনে, দালাল ধরবেন না(ভিডিও) দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website