এইচএসসির ট্রান্সক্রিপ্ট বিতরণ শুরু ৬ সেপ্টেম্বর - পরীক্ষা - Dainikshiksha

এইচএসসির ট্রান্সক্রিপ্ট বিতরণ শুরু ৬ সেপ্টেম্বর

নিজস্ব প্রতিবেদক |

এইচএসসি ও ডিআইবিএস ২০১৮ খ্রিস্টাব্দের  পরীক্ষার একাডেমিক ট্রান্সক্রিপ্ট বিতরণ আগামি ৬ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে। মঙ্গলবার (২৮ আগস্ট) ঢাকা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড থেকে এ সংক্রান্ত একটি চিঠি সংশ্লিষ্ট কলেজগুলোর অধ্যক্ষদের কাছে পাঠানো হয়েছে।

কলেজগুলোর অধ্যক্ষ বা পদাধিকারপ্রাপ্ত শিক্ষকদের ৬ সেপ্টেম্বর অফিস সময়ে ঢাকা বোর্ডের উচ্চ মাধ্যমিক পরীক্ষা শাখা থেকে একাডেমিক ট্রান্সক্রিপ্ট গ্রহণ করতে বলা হয়েছে। ভারপ্রাপ্ত অধ্যক্ষ বা তার পদাধিকারপ্রাপ্ত শিক্ষকদের প্রতিষ্ঠানের গভর্নিং বডির সিদ্ধান্তের কপি বা আবেদনের উপর সভাপতি বা সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতিস্বাক্ষর অবশ্যই আনতে হবে বলে জানিয়েছে ঢাকা বোর্ড।

এছাড়া শিক্ষক ছাড়া অফিস সহকারী বা অন্য কাউকে একাডেমিক ট্রান্সক্রিপ্ট দেওয়া হবে না বলেও জানিয়েছে ঢাকা বোর্ড। ট্রান্সক্রিপ্টে কোন ভুল থাকলে তা তা সাত দিনের মধ্যে ঢাকা বোর্ডের উচ্চ মাধ্যমিক পরীক্ষা শাখায় জানাতেও বলা হয়েছে কলেজগুলোর অধ্যক্ষদের। 

আলিমের নম্বর বণ্টন প্রকাশ - dainik shiksha আলিমের নম্বর বণ্টন প্রকাশ এমপিওভুক্ত হচ্ছেন স্কুল-কলেজের ৯০৯ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন স্কুল-কলেজের ৯০৯ শিক্ষক সরকারি হল আরও ৪৩ প্রতিষ্ঠান - dainik shiksha সরকারি হল আরও ৪৩ প্রতিষ্ঠান পদোন্নতি পাচ্ছেন সরকারি হাইস্কুলের সাড়ে পাঁচ হাজার শিক্ষক - dainik shiksha পদোন্নতি পাচ্ছেন সরকারি হাইস্কুলের সাড়ে পাঁচ হাজার শিক্ষক বিশেষ মঞ্জুরীর টাকার আবেদন করা যাবে ৩১ অক্টোবর পর্যন্ত - dainik shiksha বিশেষ মঞ্জুরীর টাকার আবেদন করা যাবে ৩১ অক্টোবর পর্যন্ত টেস্টে ফেল করলে পাবলিক পরীক্ষায় অংশ নিতে পারবে না - dainik shiksha টেস্টে ফেল করলে পাবলিক পরীক্ষায় অংশ নিতে পারবে না শূন্যপদের চাহিদা পাঠানোর সময় ফের বাড়ল - dainik shiksha শূন্যপদের চাহিদা পাঠানোর সময় ফের বাড়ল দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website