একাডেমিক স্বীকৃতি পেল ১২১ প্রতিষ্ঠান - সরকারিকরণ - Dainikshiksha

একাডেমিক স্বীকৃতি পেল ১২১ প্রতিষ্ঠান

নিজস্ব প্রতিবেদক |

এইচএসসি (বিএম) শিক্ষাক্রমে আরও ১২১ শিক্ষা প্রতিষ্ঠানকে ৩ বছরের জন্য একাডেমিক স্বীকৃতি দিয়েছে কারিগরি শিক্ষা বোর্ড। বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) এ সংক্রান্ত একটি চিঠি প্রতিষ্ঠান প্রধানদের কাছে পাঠানো হয়েছে।

জানা গেছে, ২০১৮ খ্রিস্টাব্দের ১ জুলাই থেকে ২০২১ খ্রিস্টাব্দের ৩০ জুন পর্যন্ত ৩ বছরের জন্য এসব প্রতিষ্ঠানকে একাডেমিক স্বীকৃতি দেয়া হয়েছে। ২০২১ খ্রিস্টাব্দের ৩০ জুনের মধ্যে স্বীকৃতি নবায়ন না করা হলে এ স্বীকৃতি বাতিল বলে গণ্য করা হবে বলেও জানিয়েছে কারিগরি শিক্ষা বোর্ড।

এ সব প্রতিষ্ঠানের জমির দলিলে তথ্য গরমিল, নামজারি, ডিসিআর, খাজনা খারিজ না থাকায় প্রতিষ্ঠানগুলোর জমির তথ্যাদি তিন মাসের মধ্যে যাচাই বাছাই সম্পন্ন করার শর্তে একাডেমিক স্বীকৃতি দেয়া হয়।  

তালিকা দেখুন: 

১ এপ্রিল থেকে ৬ মে সব ধরনের কোচিং বন্ধ থাকবে: শিক্ষামন্ত্রী - dainik shiksha ১ এপ্রিল থেকে ৬ মে সব ধরনের কোচিং বন্ধ থাকবে: শিক্ষামন্ত্রী শিক্ষা প্রশাসনে বড় রদবদল, ঢাকা ও মাদরাসা বোর্ডে নতুন পরীক্ষা নিয়ন্ত্রক - dainik shiksha শিক্ষা প্রশাসনে বড় রদবদল, ঢাকা ও মাদরাসা বোর্ডে নতুন পরীক্ষা নিয়ন্ত্রক আগে মূল্যায়ন পদ্ধতি, তারপর তৃতীয় শ্রেণি পর্যন্ত পরীক্ষা বাদ : গণশিক্ষা সচিব - dainik shiksha আগে মূল্যায়ন পদ্ধতি, তারপর তৃতীয় শ্রেণি পর্যন্ত পরীক্ষা বাদ : গণশিক্ষা সচিব এইচএসসি পরীক্ষার্থীদের জন্য ঢাকা বোর্ড চেয়ারম্যানের উপদেশ (ভিডিও) - dainik shiksha এইচএসসি পরীক্ষার্থীদের জন্য ঢাকা বোর্ড চেয়ারম্যানের উপদেশ (ভিডিও) প্রাথমিকে বৃত্তি পাচ্ছে ৮২ হাজার ৫০০ শিক্ষার্থী - dainik shiksha প্রাথমিকে বৃত্তি পাচ্ছে ৮২ হাজার ৫০০ শিক্ষার্থী ভুল চাহিদায়ও চাকরি হবে: এনটিআরসিএ চেয়ারম্যান - dainik shiksha ভুল চাহিদায়ও চাকরি হবে: এনটিআরসিএ চেয়ারম্যান আলিম পরীক্ষার সূচি প্রকাশ - dainik shiksha আলিম পরীক্ষার সূচি প্রকাশ এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ, শুরু ১ এপ্রিল - dainik shiksha এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ, শুরু ১ এপ্রিল ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website