একাদশে ভর্তিতে জিপিএ পুনর্নির্ধারণ আবেদন ৬ ফেব্রুয়ারির মধ্যে - কলেজ - দৈনিকশিক্ষা

একাদশে ভর্তিতে জিপিএ পুনর্নির্ধারণ আবেদন ৬ ফেব্রুয়ারির মধ্যে

নিজস্ব প্রতিবেদক |

২০২০-২১ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণিতে শিক্ষার্থী ভর্তিতে নূন্যতম জিপিএ পুনর্নিধারণ করতে পারবে কলেজগুলো। ইতোমধ্যে এ সংক্রান্ত আবেদন গ্রহণ শুরু করেছে ঢাকা বোর্ড। ঢাকা বোর্ডের উচ্চ মাধ্যমিক বিদ্যালয় ও কলেজগুলো আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত ভর্তিতে নূন্যতম জিপিএ পুনর্নিধারণের আবেদন করতে পারবেন। ঢাকা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড সূত্র দৈনিক শিক্ষাডটকমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, ২০২০-২১ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণিতে শিক্ষার্থী ভর্তিতে নিজ প্রতিষ্ঠান ও ভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের ক্ষেত্রে যেসব উচ্চ মাধ্যমিক বিদ্যালয় ও কলেজ জিপিএ পুনর্নিধারণ করতে ইচ্ছুক, তারা আগামী ৬ ফেব্রুয়ারির মধ্যে আবেদন করতে পারবেন। বোর্ডের কলেজ পরিদর্শকের দপ্তরে এসব আবেদন জমা দেয়া যাবে। 

ঢাকা বোর্ড থেকে গত ২০ জানুয়ারি এ সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। বোর্ডের কলেজ পরিদর্শক অধ্যাপক ড. হারুন-অর-রশিদ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, ৬ ফেব্রুয়ারির পরে একাদশ শ্রেণিতে শিক্ষার্থী ভর্তিতে নিজ প্রতিষ্ঠান ও ভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের ক্ষেত্রে জিপিএ পুনর্নিধারণের আবেদন করা যাবে না। 

Admission going on at Navy Anchorage School and College Chattogram - dainik shiksha Admission going on at Navy Anchorage School and College Chattogram একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website