স্কুলছাত্রীকে এসিড নিক্ষেপ, আটক ৫ - বিবিধ - Dainikshiksha

স্কুলছাত্রীকে এসিড নিক্ষেপ, আটক ৫

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি |

ভোলার চরফ্যাশন উপজেলার রসুলপুর ইউনিয়নের শশীভূষণ গ্রামে অষ্টম শ্রেণিতে পড়ুয়া এক ঘুমন্ত স্কুলছাত্রীকে এসিড নিক্ষেপ করেছে বখাটেরা। তার নাম আয়েশা। এতে তার মুখমণ্ডলসহ শরীর ঝলসে গেছে। তাকে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গতকাল সোমবার ভোর ৪টার দিকে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পাঁচজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো রসুলপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের জুলহাস ওরফে মিরাজ, জিন্নাগড় উত্তর মাদ্রাজ গ্রামের আইমান, শশীভূষণ গ্রামের তমাল, রসুলপুর গ্রামের খালেদ এবং এওজপুর গ্রামের রাকিব।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, চরফ্যাশন উপজেলার রসুলপুর ইউনিয়নের শশীভূষণ গ্রামের শশীভূষণ মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণিতে পড়ুয়া ছাত্রীর শয়নকক্ষে প্রবেশ করে এসিড নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। তার মুখমণ্ডল ও শরীরের বিভিন্ন স্থান ঝলসে যায়।

ওই স্কুলছাত্রীর মা বলেন, ‘রাতে আয়েশা আক্তার তার দাদি আফরোজা বেগমের (৮০) সঙ্গে ঘুমিয়ে ছিল।

শশীভূষণ থানার অফিসার ইনচার্জ (ওসি) হানিফ সিকদার জানান, ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পাঁচজনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

জেডিসি ও ইবতেদায়ি জন্মসনদ অনুযায়ী রেজিস্ট্রেশন বাধ্যতামূলক - dainik shiksha জেডিসি ও ইবতেদায়ি জন্মসনদ অনুযায়ী রেজিস্ট্রেশন বাধ্যতামূলক অর্থাভাবে দুই বোনের লেখাপড়া বন্ধ হওয়ার উপক্রম - dainik shiksha অর্থাভাবে দুই বোনের লেখাপড়া বন্ধ হওয়ার উপক্রম অবসর সুবিধার আবেদন শুধুই অনলাইনে, দালাল ধরবেন না(ভিডিও) - dainik shiksha অবসর সুবিধার আবেদন শুধুই অনলাইনে, দালাল ধরবেন না(ভিডিও) দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website