এনসিসি ব্যাংকের মহাখালী শাখার যাত্রা শুরু - ব্যাংক ও বীমা - দৈনিকশিক্ষা

এনসিসি ব্যাংকের মহাখালী শাখার যাত্রা শুরু

নিজস্ব প্রতিবেদক |

ঢাকার মহাখালীতে এনসিসি ব্যাংকের ১২২ তম শাখা আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করেছে। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) ভিডিও কনফারেন্সের মাধ্যমে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশ নিয়ে শাখাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান মো. নূরুন নেওয়াজ সেলিম। 

ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (চলতি দায়িত্ব) খন্দকার নাইমুল কবিবের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান সোহেলা হোসেন, পরিচালক ও ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান খায়রুল আলম চাকলাদার এবং স্বতন্ত্র পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান ইতরাত হোসেন। 

অন্যান্যের মধ্যে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক এম শামসুল আরেফিন, এসইভিপি ও হেডঅব অপারেশন্স মুহাম্মদ এইচ কাফী, এসইভিপি ও  গুলশান শাখার ব্যবস্থাপক মো. মাহবুব আলম, এসইভিপি ও বনানী শাখার ব্যবস্থাপক মো. জাকির আনাম, ইভিপি এবং মার্কেটিং এন্ড ব্রাঞ্চেস বিভাগের প্রধান আবদুল্লাহ্ আল-কাফী মজুমদার, এসভিপি ও মানবসম্পদ বিভাগের প্রধান ফয়সাল আহমেদ, এসভিপি ও মহাখালী শাখার ব্যবস্থাপক এ কে এম ইখলাসুর রহমানসহ অন্যান্য ঊর্ধ্বতন নির্বাহীরা, স্থানীয় বিশিষ্ট ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।

 

প্রধান অতিথির ভাষণে মোঃ নূরুন নেওয়াজ সেলিম বলেন, এনসিসি ব্যাংক দ্রুততম সময়ে সর্বোত্তম এবং প্রযুক্তি নির্ভর ব্যাংকিং সেবা প্রদানের জন্য গ্রাহকদের নিকট অঙ্গীকারাবদ্ধ। এরই ধারাবাহিকতায় ঢাকার মহাখালীতে ব্যাংকিং সেবা পৌঁছে দিতে এনসিসি ব্যাংক কার্যক্রম শুরু করেছে। তিনি নতুন শাখা এবং এর সংলগ্ন নতুন ক্যাশ রিসাইকেলার মেশিন (সিআরএম) এর কথা উল্লেখ করে বলেন, এই অত্যাধুনিক মেশিনের মাধ্যমে গ্রাহকরা স্বচ্ছন্দে যেকোন সময় অনলাইনে তাদের আমানতের টাকা জমা ও উত্তোলন করতে পারবেন। বর্তমানের এ মাহামারীর সময় গ্রাহদের স্বতঃর্ফূত ব্যাংকিং কার্যক্রমকে ত্বরানিত করবে।

১ নভেম্বর থেকে ইবতেদায়ি ও দাখিলের সিলেবাস বাস্তবায়ন শুরু - dainik shiksha ১ নভেম্বর থেকে ইবতেদায়ি ও দাখিলের সিলেবাস বাস্তবায়ন শুরু সরকার ভাবমূর্তি নষ্ট করে ফেসবুকে পোস্ট দিলে শিক্ষকদের বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা - dainik shiksha সরকার ভাবমূর্তি নষ্ট করে ফেসবুকে পোস্ট দিলে শিক্ষকদের বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা ২০২১ খ্রিষ্টাব্দের সরকারি ছুটির তালিকা চূড়ান্ত - dainik shiksha ২০২১ খ্রিষ্টাব্দের সরকারি ছুটির তালিকা চূড়ান্ত আলিম পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশনের তথ্য সংশোধন শুরু - dainik shiksha আলিম পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশনের তথ্য সংশোধন শুরু রিফাত হত্যা মামলায় অপ্রাপ্তবয়স্ক ১১ আসামির কারাদণ্ড, খালাস ৩ - dainik shiksha রিফাত হত্যা মামলায় অপ্রাপ্তবয়স্ক ১১ আসামির কারাদণ্ড, খালাস ৩ দশ স্কুল স্থাপন প্রকল্পের পরিচালক হওয়ার তদবিরে শিক্ষা ভবনের বিতর্কিতরাই! - dainik shiksha দশ স্কুল স্থাপন প্রকল্পের পরিচালক হওয়ার তদবিরে শিক্ষা ভবনের বিতর্কিতরাই! প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে উচ্চ আদালতের রায় উপেক্ষা করে শিক্ষকদের হয়রানির অভিযোগ - dainik shiksha উচ্চ আদালতের রায় উপেক্ষা করে শিক্ষকদের হয়রানির অভিযোগ পাবলিক পরীক্ষায় অটোপাস: সাত সমস্যা বনাম তিন সমাধান - dainik shiksha পাবলিক পরীক্ষায় অটোপাস: সাত সমস্যা বনাম তিন সমাধান please click here to view dainikshiksha website