জাতীয়করণের দাবিতে জামালপুরে শিক্ষকদের মানববন্ধন - দৈনিকশিক্ষা

জাতীয়করণের দাবিতে জামালপুরে শিক্ষকদের মানববন্ধন

জামালপুর প্রতিনিধি |

৫ শতাংশ বেতন বৃদ্ধিসহ বিভিন্ন ন্যায়সঙ্গত দাবি বাস্তবায়নের জন্য আজ রবিবার সকালে জেলা শহরের দয়াময়ী চত্বরে মানবন্ধন কর্মসূচি পালন করেছে নজামালপুরের বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠানের এমপিওভুক্ত শিক্ষক-কর্মচারীরা। এ ছাড়াও ওইদিন শিক্ষকরা জেলা শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছে।

বাংলাদেশ শিক্ষক সমিতি জামালপুর জেলা শাখার উদ্যোগে আয়োজিত ওই সমাবেশে নেতৃত্ব দেন সংগঠনের জেলা কমিটির সভাপতি মফিজ উদ্দিন ও সাধারণ সম্পাদক মো. আছাদুজ্জামান। জেলা শহরের দয়াময়ী চত্বরে মানবন্ধন শেষে তারা শহরের প্রধান সড়কে বিক্ষোভ মিছিল ও জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশ করে।

সমাবেশে বিক্ষুব্ধ শিক্ষক-কর্মচারীরা প্রধানমন্ত্রীকে দেওয়ার জন্য তাদের দাবি সংবলিত একটি স্মারকলিপি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ রাসেল সাবরিনের হাতে তুলে দেন। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাবরিন শিক্ষকদের উদ্দেশে বলেন, তাদের স্মারকলিপির কপি শীঘ্রই প্রধানমন্ত্রীর দপ্তরে প্রেরণ করা হবে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.004878044128418