এমপিও স্থগিত ১০ শিক্ষক-কর্মচারীর - এমপিও - Dainikshiksha

এমপিও স্থগিত ১০ শিক্ষক-কর্মচারীর

নিজস্ব প্রতিবেদক |

ময়মনসিংহ সদর উপজেলার শহীদ জিয়াউর রহমান টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের ১০ শিক্ষক-কর্মচারীর এমপিও স্থগিত করেছে কারিগরি শিক্ষা অধিদপ্তর। কাম্য শিক্ষার্থী, প্রতিষ্ঠানের নিজস্ব জমি ও ভবন না থাকায় কলেজের এমপিওসহ ১০ শিক্ষক কর্মচারীর এমপিও স্থগিত করা হয়। অধিদপ্তর থেকে অফিস আদেশ জারি করে প্রতিষ্ঠানটির এমপিওসহ এসব শিক্ষককের এমপিও স্থগিত করার কথা অবহিত করা হয়। কারিগরি শিক্ষা অধিদপ্তর সূত্র দৈনিক শিক্ষাকে এ তথ্য নিশ্চিত করেছে।

যেসব শিক্ষক-কর্মচারীর এমপিও স্থগিত করা হয়েছে তারা হলেন কলেজের অধ্যক্ষ মোহাম্মদ তাওফিকুল আজম, প্রভাষক রাসেল আহমেদ, প্রভাষক তাহমীনা আহমেদ, প্রভাষক নাসরিন আরা ফেরদৌসী, প্রভাষক একলাস উদ্দিন, কম্পিউটার (ডেমস্ট্রেটর) লাজরিন পারভীন, সহকারী গ্রন্থাগারিক ফারজানা ইসলাম, অফিস সহকারী মো. আ. মতিন মিয়া, ল্যাব অ্যাসিস্টেন্ট সুলতানা বাদরিয়া এবং ৪র্থ শ্রেণির কর্মচারী মো. সাইফুল ইসলাম।

জানা গেছে, ময়মনসিংহ সদর উপজেলার ওই কলেজটিতে কাম্যসংখক শিক্ষার্থী নেই। নিজস্ব ভবন নেই। এমন কি প্রতিষ্ঠানটির নেই কোন নিজস্ব জমিও। 

কারিগরি শিক্ষা অধিদপ্তর সুত্র দৈনিক শিক্ষাকে জানায়, কাম্য শিক্ষার্থী, প্রতিষ্ঠানের নিজস্ব জমি ও ভবন না থাকায় প্রতিষ্ঠানটির এমপিও স্থগিত করা হয়েছে। সে কারণে ওই ১০ শিক্ষক-কর্মচারীর এমপিও স্থগিত করা হয়েছে। 

আগামী বছর সব স্কুলে একযোগে প্রাক প্রাথমিকে শিক্ষক নিয়োগ - dainik shiksha আগামী বছর সব স্কুলে একযোগে প্রাক প্রাথমিকে শিক্ষক নিয়োগ এক নজরে শিক্ষক নিবন্ধন পরীক্ষার নম্বর বিভাজন - dainik shiksha এক নজরে শিক্ষক নিবন্ধন পরীক্ষার নম্বর বিভাজন ভিকারুননিসার অডিট রিপোর্ট, শাখা খোলার কাগজপত্র চেয়েছে ঢাকা বোর্ড - dainik shiksha ভিকারুননিসার অডিট রিপোর্ট, শাখা খোলার কাগজপত্র চেয়েছে ঢাকা বোর্ড কে এই নাজনীন ফেরদৌস? - dainik shiksha কে এই নাজনীন ফেরদৌস? জাল সনদ বিক্রেতার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ - dainik shiksha জাল সনদ বিক্রেতার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ প্রাথমিক সমাপনী ও জেএসসি পরীক্ষার ফল ২৪ ডিসেম্বর - dainik shiksha প্রাথমিক সমাপনী ও জেএসসি পরীক্ষার ফল ২৪ ডিসেম্বর নবসৃষ্ট পদে নিয়োগে ও ব্যয়ের তথ্য চেয়েছে মন্ত্রণালয় - dainik shiksha নবসৃষ্ট পদে নিয়োগে ও ব্যয়ের তথ্য চেয়েছে মন্ত্রণালয় বিজয় দিবসে শিক্ষা প্রতিষ্ঠানে কর্মসূচি পালনে নির্দেশনা - dainik shiksha বিজয় দিবসে শিক্ষা প্রতিষ্ঠানে কর্মসূচি পালনে নির্দেশনা স্টুডেন্টস কেবিনেট নির্বাচনের ব্যবস্থা নিতে নির্দেশ - dainik shiksha স্টুডেন্টস কেবিনেট নির্বাচনের ব্যবস্থা নিতে নির্দেশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website