এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম - বিবিধ - Dainikshiksha

এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম

মাদারীপুর প্রতিনিধি |

মাদারীপুরের শিবচরে শুভ হাওলাদার (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। গুরুতর আহত অবস্থায় তাকে ফরিদপুর মেডিকেলে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) সকালে এ ঘটনা ঘটে।

পারিবার জানিয়েছে , সকাল সোয়া ৯টায় শুভ হাওলাদার শেখ ফজিলাতুন্নেসা বালিকা উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করছিল। এ সময় নাহিদ মাল নামে একজন শুভকে ডেকে নিয়ে যায়। পরে রাস্তার পাশে পুকুর পাড়ে নিয়ে চাইনিজ কুড়াল দিয়ে শুভকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে শুভ গুরুতর জখম হয়। স্থানীয় লোকজন ও নিরাপত্তা কর্মীরা তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

স্বজনরা আরও জানিয়েছেন, পূর্ব শত্রুতার জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে। শুভ মাদারীপুরের শিবচর উপজেলাধীন দত্তপাড়া টিএন একাডেমির এসএসসি পরীক্ষার্থী। সে দত্তপাড়া টিএন একাডেমির বাণিজ্য বিভাগের ছাত্র।

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. ইমদাদুল হক জানান, ধারালো অস্ত্রের আঘাতে তার ডান পায়ের হাঁটুতে গুরুতর জখম হয়েছে। তার ডান পায়ের নিচে রগ কেটে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। জরুরি ভিত্তিতে তাকে ফরিদপুর মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে পরীক্ষার কেন্দ্র সচিব ও শেখ ফজিলাতুন্নেসা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম জানান, পরীক্ষা কেন্দ্রের গেটের সামনে একটি সন্ত্রাসী হামলা হয়েছে বলে আমি শুনেছি। আমি দুজন শিক্ষককে হাসপাতালে পাঠিয়েছি। যদি তার পক্ষে পরীক্ষা দেয়া সম্ভব হয় তাহলে আমি তার পরীক্ষার ব্যবস্থা করব।

প্রাথমিকে ৬১ হাজার শিক্ষকের পদ সৃষ্টি হবে - dainik shiksha প্রাথমিকে ৬১ হাজার শিক্ষকের পদ সৃষ্টি হবে দৈনিকশিক্ষার প্রতিবেদনে জাহাঙ্গীরকে ওএসডি - dainik shiksha দৈনিকশিক্ষার প্রতিবেদনে জাহাঙ্গীরকে ওএসডি প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষার রুটিন - dainik shiksha প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষার রুটিন ভিকারুননিসায় ৪৪৩ অতিরিক্ত ভর্তি, সাবেক অধ্যক্ষকে শোকজ - dainik shiksha ভিকারুননিসায় ৪৪৩ অতিরিক্ত ভর্তি, সাবেক অধ্যক্ষকে শোকজ তিন শর্তে অস্থায়ী এমপিও পাচ্ছে ১৭৬৩ প্রতিষ্ঠান, আলাদা পরিপত্র - dainik shiksha তিন শর্তে অস্থায়ী এমপিও পাচ্ছে ১৭৬৩ প্রতিষ্ঠান, আলাদা পরিপত্র প্রাথমিক শিক্ষকদের চাকরি করতে হবে চর এলাকায়, আসছে চর ভাতা - dainik shiksha প্রাথমিক শিক্ষকদের চাকরি করতে হবে চর এলাকায়, আসছে চর ভাতা বিএড ৩য়-৫ম সেমিস্টারের ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৫ আগস্ট থেকে - dainik shiksha বিএড ৩য়-৫ম সেমিস্টারের ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৫ আগস্ট থেকে সাত কৃষি বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ ভর্তির আবেদন শুরু ১০ সেপ্টেম্বর - dainik shiksha সাত কৃষি বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ ভর্তির আবেদন শুরু ১০ সেপ্টেম্বর এমবিবিএস কোর্সে ভর্তি পরীক্ষা ৪ অক্টোবর - dainik shiksha এমবিবিএস কোর্সে ভর্তি পরীক্ষা ৪ অক্টোবর কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে - dainik shiksha কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে ঢাবিতে ১ম বর্ষ ভর্তি বিজ্ঞপ্তি - dainik shiksha ঢাবিতে ১ম বর্ষ ভর্তি বিজ্ঞপ্তি শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website