এসএসসি পরীক্ষার্থীদের উত্ত্যক্তের প্রতিবাদে সড়ক অবরোধ - এসএসসি/দাখিল - দৈনিকশিক্ষা

এসএসসি পরীক্ষার্থীদের উত্ত্যক্তের প্রতিবাদে সড়ক অবরোধ

ময়মনসিংহ প্রতিনিধি |

ময়মনসিংহের ত্রিশালে এসএসসি পরীক্ষার্থীদের উত্ত্যক্ত ও সহপাঠীদের মারধরের প্রতিবাদে সড়ক অবরোধ করেছে শিক্ষার্থীরা। বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) ত্রিশাল-নান্দাইল সড়কে এ অবরোধ করে তারা। এক ঘণ্টা যানচলাচল বন্ধ থাকার পর উপজেলা প্রশাসনের আশ্বাসে অবরোধ তুলে নেয়।

ত্রিশাল-নান্দাইল সড়ক অবরোধ শিক্ষার্থীদের | ছবি : সংগৃহীত

জানা যায়, ত্রিশাল উপজেলার শুকতারা বিদ্যানিকেতনের এসএসসি পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা শুরুর দিন থেকে বালিপাড়া থেকে আসা পরীক্ষার্থীদের হলে প্রবেশের আগে ও পরে বখাটেরা উত্ত্যক্ত করে আসছিল। তারা মেয়েদের মোবাইল নম্বর চাওয়া, ওড়না ধরে টানাটানি ও অশ্লীল ভাষায় তাদের কথা বলতো।

গতকাল দুপুরে ইংরেজি প্রথমপত্র পরীক্ষা দিয়ে বের হওয়ার সময় বখাটে মুস্তফার নেতৃত্বে কয়েকজন বখাটে ছাত্রীদের উত্ত্যক্ত করতে থাকে। এ সময় সঙ্গে থাকা সহপাঠী জাহিদ, রফিকুল প্রতিবাদ করলে বখাটেরা তাদের মারধর করে প্রবেশপত্রসহ কাগজপত্র ও শার্ট ছিঁড়ে ফেলে ও মোবাইল ছিনিয়ে নেয়।

ত্রিশাল থানা ওসি জানান, সড়ক অবরোধের কথা শুনে ত্রিশাল থানা পুলিশ ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বখাটেদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website