এসএসসি পরীক্ষার্থীর ওপর বখাটেদের হামলা - এসএসসি/দাখিল - দৈনিকশিক্ষা

এসএসসি পরীক্ষার্থীর ওপর বখাটেদের হামলা

টাঙ্গাইল প্রতিনিধি |

টাঙ্গাইলের ভূঞাপুরে এসএসসি পরীক্ষা শেষে মাকে নিয়ে বাড়ি ফেরার পথে বখাটেদের হামলার শিকার হয়ে পরীক্ষার্থী ও তার মা আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় মা ও ছেলেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা রয়েছে। গতকাল সোমবার দুপুরে উপজেলার নিকরাইল বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন উপজেলা অলোয়া ইউনিয়নের নলুয়া গ্রামের মজনু আকন্দের স্ত্রী রমিনা বেগম ও তার ছেলে এবং নিকরাইল পলশিয়া রানী দিনমনি উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী রবিউল আকন্দ।

সংশ্লিষ্টরা জানায়, পূর্বশত্রুতার জের ধরে পাশর্বর্তী কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ি গ্রামের কয়েকজন কিশোর সাগর, রাকিব, রবিউল, সোহেল, মাফি, কাফি এসএসসি পরীক্ষার্থী রবিউলের ওপর হাতুড়ি ও চাকু নিয়ে হামলা করে। এ সময় ছেলেকে বাঁচাতে মা রমিনা বেগম এগিয়ে গেলে তাকে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করা হয়। পরে হামলাকারীরা চলে গেলে স্থানীয়রা তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

হামলার শিকার রবিউল জানায়, ‘পরীক্ষা শেষে মায়ের সঙ্গে বাড়ি ফেরার সময় বহিরাগতরা পেছন থেকে হামলা করে। হাতুড়ি দিয়ে পিটিয়েছে। এছাড়া চাকু নিয়ে পিঠে আঘাত করে।’ আগামীকাল পরীক্ষা দেব কীভাবে বুঝতে পারছি না।’

রবিউলের মা রমিনা বেগম বলেন, ‘পরীক্ষার কেন্দ্রের বাইরে বখাটে ছেলেরা হাউ কাউ করছে। এতে তাদের ভয়ে ছেলেকে নিয়ে আলাদা রাস্তা দিয়ে যাওয়ার সময় তারা ছেলের ওপর হামলা করে। ছেলেকে মারধর করার হাত থেকে বাঁচাতে গিয়ে তারা আমার ওপর হামলা করে। আমার মাথায় তারা আঘাত করলে মাটিতে লুটিয়ে পড়ি।’ নিকরাইল পলশিয়া রানী দীনমনি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব মতিয়ার রহমান জানান, পরীক্ষা শেষে ওই পরীক্ষার্থী তার মায়ের সঙ্গে বাড়ি যাওয়ার সময় তাদের ওপর হামলার ঘটনা ঘটে।

মেয়রকে ‘শালীনতা বিবর্জিত’ চিঠি, বোর্ড চেয়ারম্যান বললেন ‘ষড়যন্ত্র’ - dainik shiksha মেয়রকে ‘শালীনতা বিবর্জিত’ চিঠি, বোর্ড চেয়ারম্যান বললেন ‘ষড়যন্ত্র’ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের পরীক্ষায় ‘উন্মুক্ত’ নকল - dainik shiksha উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের পরীক্ষায় ‘উন্মুক্ত’ নকল নতুন শিক্ষাক্রম : ৩১ অক্টোবরের মধ্যে যে প্রশিক্ষণ নিতে হবে সব শিক্ষককে - dainik shiksha নতুন শিক্ষাক্রম : ৩১ অক্টোবরের মধ্যে যে প্রশিক্ষণ নিতে হবে সব শিক্ষককে ইডেন ছাত্রলীগ নেত্রীরা ছাত্র রাজনীতিকে কলঙ্কিত করেছে : ইসলামী ছাত্র আন্দোলন - dainik shiksha ইডেন ছাত্রলীগ নেত্রীরা ছাত্র রাজনীতিকে কলঙ্কিত করেছে : ইসলামী ছাত্র আন্দোলন পাবনা জেলার শ্রেষ্ঠ শিক্ষক মাসুদ রানা - dainik shiksha পাবনা জেলার শ্রেষ্ঠ শিক্ষক মাসুদ রানা গুচ্ছভুক্ত ২২ বিশ্ববিদ্যালয়ে ভর্তির আবেদন শুরু ১৭ অক্টোবর - dainik shiksha গুচ্ছভুক্ত ২২ বিশ্ববিদ্যালয়ে ভর্তির আবেদন শুরু ১৭ অক্টোবর please click here to view dainikshiksha website Execution time: 0.015874862670898