এসকেএস ফাউন্ডেশনে বিভিন্ন পদে ২০৭ নিয়োগ বিজ্ঞপ্তি - চাকরির খবর - Dainikshiksha

এসকেএস ফাউন্ডেশনে বিভিন্ন পদে ২০৭ নিয়োগ বিজ্ঞপ্তি

দৈনিক শিক্ষা ডেস্ক |

এসকেএস ফাউন্ডেশন জাতীয় পর্যায়ের একটি বেসরকারি উন্নয়নমূলক সংস্থা। সম্প্রতি প্রতিষ্ঠানটিতে পাঁচটি পদে মোট ২০৭ জন নিয়োগ করা হবে বলে পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তি অনুযায়ী, এখানে কনসালট্যান্ট/অপথালমোলজিস্ট পদে ১ জন, সহকারী পরিচালক (অর্থ) পদে ১ জন, এরিয়া ম্যানেজার (ক্ষুদ্রঋণ) পদে ৫ জন, ফিল্ড অফিসার (ক্ষুদ্রঋণ) ও প্রশিক্ষণার্থী ফিল্ড অ্যাসিস্ট্যান্ট (ক্ষুদ্রঋণ) পদে ১০০ জন করে নিয়োগ করা হবে। এসব পদে আবেদন করা যাবে আগামী ৬ আগস্ট পর্যন্ত।

কনসালট্যান্ট/অপথালমোলজিস্ট: এই পদের প্রার্থীদের এমবিবিএস, এফসিপিএস (অপথালমোলজি)/ডিও/ডিসিও এবং আইওএল মাইক্রো সার্জারি বিষয়ে প্রশিক্ষণপ্রাপ্ত হতে হবে। প্রতিষ্ঠিত কোনো সরকারি/বেসরকারি হাসপাতাল/ক্লিনিকে অপথালমোলজি-বিষয়ক কাজে কমপক্ষে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বেতন-ভাতা সর্বসাকল্যে দুই লাখ টাকাসহ অন্যান্য সুবিধা পাওয়া যাবে।

সহকারী পরিচালক (অর্থ): এ পদে শুধু নারী প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীদের সিএসহ (পার্ট-২ কোয়ালিফাইড) অ্যাকাউন্টিং বিষয়ে মাস্টার্স/এমবিএ উত্তীর্ণ হতে হবে। কোনো প্রতিষ্ঠিত এনজিও/আইএনজিওতে অর্থ ও হিসাবসংক্রান্ত কাজে আট বছরের অভিজ্ঞতা, এর মধ্যে ব্যবস্থাপনা পর্যায়ে কমপক্ষে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটার এমএস অফিস প্যাকেজ ও হিসাবসংক্রান্ত সফটওয়্যারের বিষয়ে জ্ঞান ও দক্ষতা এবং ইংরেজিতে লিখিত ও মৌখিক উভয় বিষয়ে যোগাযোগের দক্ষতা থাকতে হবে। বয়স হতে হবে অনূর্ধ্ব ৪৫ বছর। বেতন-ভাতা সর্বসাকল্যে ৭৫ হাজার ১১৯ টাকাসহ অন্যান্য সুবিধা পাওয়া যাবে।

এরিয়া ম্যানেজার (ক্ষুদ্রঋণ): এ পদে যেকোনা বিষয়ে মাস্টার্স উত্তীর্ণ প্রার্থীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি প্রার্থীদের তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। মোটরসাইকেল চালনায় সক্ষম ও বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। বয়স হতে হবে অনূর্ধ্ব ৪০ বছর। বেতন-ভাতা সর্বসাকল্যে ৩৬ হাজার ৬৮০ টাকাসহ অন্যান্য সুবিধা পাওয়া যাবে।

ফিল্ড অফিসার: এই পদের প্রার্থীদের মাস্টার্স পাস হতে হবে। এক থেকে দুই বছরের অভিজ্ঞতা এবং বাইসাইকেল চালনায় সক্ষম হতে হবে। বয়স হতে হবে অনূর্ধ্ব ৩৫ বছর। বেতন-ভাতা সর্বসাকল্যে ১৬ হাজার ৭১২ টাকাসহ অন্যান্য সুবিধা পাওয়া যাবে।

প্রশিক্ষণার্থী ফিল্ড অ্যাসিস্ট্যান্ট (ক্ষুদ্রঋণ): যেকোনো বিষয়ে স্নাতক বা মাস্টার্স পাস প্রার্থীরা এ পদে আবেদন করতে পারবেন। বাইসাইকেল চালনায় সক্ষম হতে হবে। বয়স হতে হবে অনূর্ধ্ব ৩৫ বছর। বেতন-ভাতা সর্বসাকল্যে ১৫ হাজার ৬৯১ টাকাসহ অন্যান্য সুবিধা পাওয়া যাবে।

বিজ্ঞপ্তি অনুযায়ী, এসব পদে আবেদন করতে হলে প্রার্থীদের সহকারী পরিচালক, মানবসম্পদ ও প্রশাসন বরাবর লিখিত আবেদনপত্রের সঙ্গে পূর্ণ জীবনবৃত্তান্ত (ই-মেইল ও মোবাইল নম্বর উল্লেখসহ), দুই কপি পাসপোর্ট সাইজ রঙিন ছবি, নাগরিকত্ব সনদ, জাতীয় পরিচয়পত্র, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদের ফটোকপি নির্ধারিত তারিখের মধ্যে এসকেএস ফাউন্ডেশন, কলেজ রোড, উত্তর হরিণ সিংহা, গাইবান্ধা ৫৭০০ এই ঠিকানায় ডাক বা কুরিয়ার বা সরাসরি প্রেরণ করতে হবে। শুধু বাছাই করা প্রার্থীদের নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য ডাকা হবে। ফিল্ড অফিসার পদের প্রার্থীদের ১৫ হাজার টাকা এবং প্রশিক্ষণার্থী ফিল্ড অ্যাসিস্ট্যান্ট পদের প্রার্থীদের যোগদানের সময় ৮ হাজার টাকা জামানত (ফেরতযোগ্য) দিতে হবে। তবে এর আগে যাঁরা আবেদন করছেন, তাঁদের আবেদন করার প্রয়োজন নেই বলে বিজ্ঞপ্তিতে বলা আছে।

স্টুডেন্টস কেবিনেট নির্বাচন ১৪ মার্চ - dainik shiksha স্টুডেন্টস কেবিনেট নির্বাচন ১৪ মার্চ এনটিআরসিএর ভুল, আমি পরিপত্র মানি না.. (ভিডিও) - dainik shiksha এনটিআরসিএর ভুল, আমি পরিপত্র মানি না.. (ভিডিও) এমপিওভুক্তির নামে প্রতারণা, মন্ত্রণালয়ের গণবিজ্ঞপ্তি - dainik shiksha এমপিওভুক্তির নামে প্রতারণা, মন্ত্রণালয়ের গণবিজ্ঞপ্তি শিক্ষকদের কোচিং করাতে দেয়া হবে না: শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষকদের কোচিং করাতে দেয়া হবে না: শিক্ষামন্ত্রী জারির অপেক্ষায় অধ্যক্ষ-উপাধ্যক্ষ নিয়োগ যোগ্যতার সংশোধনী - dainik shiksha জারির অপেক্ষায় অধ্যক্ষ-উপাধ্যক্ষ নিয়োগ যোগ্যতার সংশোধনী ৬০ বছরেই ছাড়তে হবে দায়িত্ব - dainik shiksha ৬০ বছরেই ছাড়তে হবে দায়িত্ব ফল পরিবর্তনের চার ‘গ্যারান্টিদাতা’ গ্রেফতার - dainik shiksha ফল পরিবর্তনের চার ‘গ্যারান্টিদাতা’ গ্রেফতার নকলের সুযোগ না দেয়ায় শিক্ষিকাকে জুতাপেটা - dainik shiksha নকলের সুযোগ না দেয়ায় শিক্ষিকাকে জুতাপেটা প্রাথমিকে সায়েন্স ব্যাকগ্রাউন্ড প্রার্থীদের ২০ শতাংশ কোটা - dainik shiksha প্রাথমিকে সায়েন্স ব্যাকগ্রাউন্ড প্রার্থীদের ২০ শতাংশ কোটা ১৮২ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু - dainik shiksha ১৮২ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ - dainik shiksha প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website