ওয়ার্ড আ.লীগের সভাপতি সরকারি স্কুলের প্রধান শিক্ষক - স্কুল - দৈনিকশিক্ষা

ওয়ার্ড আ.লীগের সভাপতি সরকারি স্কুলের প্রধান শিক্ষক

মাদারগঞ্জ (জামালপুর) প্রতিনিধি |

মাদারগঞ্জ শহর আওয়ামী লীগের একটি ওয়ার্ডের সভাপতির দায়িত্ব পালন করছেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। ওই শিক্ষকের নাম আ. কুদ্দুস। তিনি পৌর এলাকার চাইলেনিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খুর্দ্দ জোনাইল ৮ নম্বর ওয়ার্ডের সদ্য বিদায়ী সভাপতি এবং ২০১৩ খ্রিষ্টাব্দে কমিটিতে তিনি আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেছেন ছয় বছর।

সম্প্রতি ২৩ সেপ্টেম্বর প্রধান শিক্ষক আ. কুদ্দুসকে ফের সভাপতি নির্বাচিত করেন মাদারগঞ্জ পৌর আওয়ামী লীগ। বিধিমালা অনুযায়ী সরকারি চাকরি করে কেউ দলীয় রাজনীতি করতে না পারলেও তিনি শিক্ষকতার পাশাপাশি সংগঠনের দায়িত্ব পালন করছেন।

এ বিষয়ে ওই কমিটির সাবেক সহ-সভাপতি এটিএম রাসেল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, শহর আওয়ামী লীগ ঘোষণার মাধ্যমে তাকে আগের পদে স্থলাভিষিক্ত করা হয়েছে।

এ প্রসঙ্গে প্রধান শিক্ষক আ. কুদ্দুস বলেন, তিনি আগের কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। ২৩ সেপ্টেম্বর ফের তাকে সভাপতি ঘোষণা দেয়া হলেও কমিটি বর্তমানে স্থগিত রয়েছে।

মাদারগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি জীবনকৃষ্ণ সাহা জানান, বিষয়টি আমি জানি না তবে সরকারি বিধিমালায় এটি সাংঘর্ষিক। হয়তো আগে থেকেই রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন, যে কারণে দলের প্রতি আনুগত্য ত্যাগ করতে পারেননি।

শহর আওয়ামী লীগের সভাপতি শওকত আলী জানান, পৌর শহর আওয়ামী লীগের নয়টি ওয়ার্ডের কমিটির কাজ চলছে। আ. কুদ্দুস মাস্টার এর আগে ওই ওয়ার্ডের সভাপতি ছিলেন। নতুন কমিটিতে তাকে ফের আগের পদে বহাল রাখা হয়েছে।

প্রাথমিক শিক্ষা কর্মকর্তা খোরশেদ আলম বলেন, সরকারি কোনো কর্মকর্তা রাজনৈতিক দলের কোনো পদে থাকতে পারবেন না।

করোনায় আরো ৩৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৪২৩ - dainik shiksha করোনায় আরো ৩৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৪২৩ চাষ না করে কৃষি জমি ফেলে রাখলে নিয়ে নেবে সরকার - dainik shiksha চাষ না করে কৃষি জমি ফেলে রাখলে নিয়ে নেবে সরকার পছন্দের শিক্ষকের পাঠদান পাওয়া যাবে মোবাইল ফোনে - dainik shiksha পছন্দের শিক্ষকের পাঠদান পাওয়া যাবে মোবাইল ফোনে লকডাউন উঠানো, না উঠানো নিয়ে যা বললেন এন আই খান (ভিডিও) - dainik shiksha লকডাউন উঠানো, না উঠানো নিয়ে যা বললেন এন আই খান (ভিডিও) শিক্ষক-শিক্ষার্থীদের তথ্য চেয়েছে মন্ত্রণালয় - dainik shiksha শিক্ষক-শিক্ষার্থীদের তথ্য চেয়েছে মন্ত্রণালয় নটরডেম কলেজে ভর্তি কার্যক্রম স্থগিত - dainik shiksha নটরডেম কলেজে ভর্তি কার্যক্রম স্থগিত জেডিসির রেজিস্ট্রেশনের সময় ফের বাড়ল - dainik shiksha জেডিসির রেজিস্ট্রেশনের সময় ফের বাড়ল কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে ঘরে বসে পাঠদান: শিক্ষকদের জন্য ফ্রি অনলাইন কোর্স - dainik shiksha ঘরে বসে পাঠদান: শিক্ষকদের জন্য ফ্রি অনলাইন কোর্স ৮ জুনের মধ্যে শিক্ষক-কর্মচারীদের তালিকা চেয়েছে কারিগরি শিক্ষা বোর্ড - dainik shiksha ৮ জুনের মধ্যে শিক্ষক-কর্মচারীদের তালিকা চেয়েছে কারিগরি শিক্ষা বোর্ড দাখিলের ফল পুনঃনিরীক্ষার আবেদন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পুনঃনিরীক্ষার আবেদন যেভাবে এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ৭ জুনের মধ্যে - dainik shiksha এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ৭ জুনের মধ্যে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া উপবৃত্তির টাকা মেরে দেয়ার অভিযোগে মাদরাসার অফিস সহকারীর গলায় জুতার মালা - dainik shiksha উপবৃত্তির টাকা মেরে দেয়ার অভিযোগে মাদরাসার অফিস সহকারীর গলায় জুতার মালা please click here to view dainikshiksha website