কনস্টেবল নিয়োগ পরীক্ষায় প্রতারণার অভিযোগে আটক ২ - চাকরির খবর - Dainikshiksha

কনস্টেবল নিয়োগ পরীক্ষায় প্রতারণার অভিযোগে আটক ২

গাজীপুর প্রতিনিধি |

পুলিশ কনস্টেবল নিয়োগকে কেন্দ্র করে প্রার্থী ও অভিভাবকদের চাকরি দেয়ার মিথ্যা প্রলোভনে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে প্রতারক চক্রের দুই সদস্যকে আটক করেছে পুলিশ। শনিবার (৬ জুলাই) সকালে গাজীপুর পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার (এসপি) শামসুন্নাহার।

আটকরা দু’জন হলেন-ফরিদপুরের বোয়ালমারী থানার রাজাপুর এলাকার সৈয়দ মাহনুর হাসান জুয়েল ও তার ভাই সৈয়দ মাহবুব হোসেন।

সংবাদ সম্মেলনে এসপি শামসুন্নাহার জানান, গাজীপুর পুলিশ সুপারের আত্মীয় পরিচয় দিয়ে প্রতারক চক্রটি গাজীপুর থেকে ফোনের মাধ্যমে দুই থেকে তিনজন প্রার্থীর নাম ও রোল নম্বর জানতে চায়। পরে ফোন কলের সূত্র ধরে জেলা পুলিশের গোয়েন্দা (ডিবি) শাখার সদস্যরা শুক্রবার (৫ জুলাই) রাতে রাজধানীর মালিবাগ থেকে জুয়েলকে এবং তার দেয়া তথ্যের ভিত্তিতে অপর প্রতারক মাহবুবকে আটক করে। এ সময় আটকদের কাছ থেকে কনস্টেবল নিয়োগের সারাদেশের ১১টি জেলার ১৫ জন পরীক্ষার্থীর প্রবেশপত্র ও গুরুত্বপূর্ণ কাগজ উদ্ধার করা হয়েছে।

যেসব পরীক্ষার্থী মেধাবী এবং নিয়োগ পরীক্ষায় টিকে যাবে এমন প্রার্থীদের টার্গেট করে প্রতারক চক্রটি প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নেয়ার চেষ্টা করছিল বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।

ঢাবির ক ও চ ইউনিটের ফল প্রকাশ - dainik shiksha ঢাবির ক ও চ ইউনিটের ফল প্রকাশ যে কারণে যুবলীগের দায়িত্ব নিতে আগ্রহী জবি ভিসি মীজান - dainik shiksha যে কারণে যুবলীগের দায়িত্ব নিতে আগ্রহী জবি ভিসি মীজান বাউবির ছাত্রত্ব বাতিল এমপি বুবলীর, চার সদস্যের কমিটি - dainik shiksha বাউবির ছাত্রত্ব বাতিল এমপি বুবলীর, চার সদস্যের কমিটি ঢাবিতে ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে আহত ৩ - dainik shiksha ঢাবিতে ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে আহত ৩ ব্যক্তিগত কর্মকর্তার ওপর দায় চাপালেন এমপি বুবলী - dainik shiksha ব্যক্তিগত কর্মকর্তার ওপর দায় চাপালেন এমপি বুবলী ছাত্রী হেনস্তা ঠেকাতে পুরুষ শিক্ষক বাদ দেয়ার সিদ্ধান্ত - dainik shiksha ছাত্রী হেনস্তা ঠেকাতে পুরুষ শিক্ষক বাদ দেয়ার সিদ্ধান্ত শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে শিক্ষিকাদের যৌন হয়রানির অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে শিক্ষিকাদের যৌন হয়রানির অভিযোগ কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? - dainik shiksha কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? ১৫তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রস্তুত - dainik shiksha ১৫তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রস্তুত ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত - dainik shiksha ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website