করোনার উপসর্গ নিয়ে শিক্ষকের মৃত্যু, নমুনা সংগ্রহ - স্কুল - দৈনিকশিক্ষা

করোনার উপসর্গ নিয়ে শিক্ষকের মৃত্যু, নমুনা সংগ্রহ

ঝালকাঠি প্রতিনিধি |

ঝালকাঠির রাজাপুরের সাতুরিয়া ইউনিয়নে ৭৮নং চড়খালি তারাবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হরিদাস চন্দ্র হালদার (৫০) শ্বাসকষ্ট ও জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন। শনিবার (৯ মে) ১১টার দিকে অসুস্থ অবস্থায় হাসপাতালে নেয়ার পথে বেকুটিয়া ফেরিঘাট এলাকায় মারা যান তিনি।

রাজাপুরের ইউএনও সোহাগ হাওলাদার জানান, খবর পেয়ে স্থানীয় চেয়ারম্যানকে ওই বাড়ি পাঠিয়ে খোঁজ-খবর নেয়া হচ্ছে এবং রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচওকে নমুনা সংগ্রহের জন্য বলা হচ্ছে। তার দাহ ও স্বজন-স্থানীয়দের নিরাপত্তার বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

তিনি উপজেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি ছিলেন। ওই শিক্ষকের বাড়ি থেকে ফিরে স্বজনদের বরাদ দিয়ে সাতুরিয়া ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান জানান, শিক্ষক হরিদাস চন্দ্র হালদার কয়েকদিন ধরে শ্বাসকষ্ট ও জ্বরে ভুগছিলেন।

তাকে স্বজনরা চিকিৎসার জন্য পিরোজপুর নেয়ার পথিমধ্যে বেবুটিয়া ফেরিঘাট এলাকা তার মৃত্যু হয়। এর আগে তিনি ২ বার স্ট্রোক করেছিলেন।

করোনায় আরও ২৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩ হাজার ২৮৮ - dainik shiksha করোনায় আরও ২৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩ হাজার ২৮৮ এমপিওভুক্ত হলেন আরও ৭৩ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হলেন আরও ৭৩ শিক্ষক সরকারি স্কুল-কলেজ কর্মচারীদের অনলাইনে পিডিএস পূরণের নির্দেশ - dainik shiksha সরকারি স্কুল-কলেজ কর্মচারীদের অনলাইনে পিডিএস পূরণের নির্দেশ শ্রান্তি বিনোদন ভাতা তুলতে চাঁদা নেয়ার অভিযোগ তিন শিক্ষক নেতার বিরুদ্ধে - dainik shiksha শ্রান্তি বিনোদন ভাতা তুলতে চাঁদা নেয়ার অভিযোগ তিন শিক্ষক নেতার বিরুদ্ধে শিক্ষা কর্মকর্তার গাফিলতিতে ১৭ স্কুল মেরামতের সাড়ে ৩৫ লাখ টাকা ফেরত - dainik shiksha শিক্ষা কর্মকর্তার গাফিলতিতে ১৭ স্কুল মেরামতের সাড়ে ৩৫ লাখ টাকা ফেরত পলিটেকনিকে ভর্তিতে বয়সসীমা থাকছে না - dainik shiksha পলিটেকনিকে ভর্তিতে বয়সসীমা থাকছে না সরকারি কলেজের অধ্যক্ষ-উপাধ্যক্ষ পদের আবেদন শুরু - dainik shiksha সরকারি কলেজের অধ্যক্ষ-উপাধ্যক্ষ পদের আবেদন শুরু বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক - dainik shiksha বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে - dainik shiksha শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website