করোনায় আক্রান্ত নওগাঁর ২ জন মাদরাসা শিক্ষক - মাদরাসা - দৈনিকশিক্ষা

করোনায় আক্রান্ত নওগাঁর ২ জন মাদরাসা শিক্ষক

নওগাঁ প্রতিনিধি |

নওগাঁয় মঙ্গলবার দুই মাদরাসা শিক্ষকসহ মোট ৬০ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৮৩৯ জনে।

করোনা আক্রান্ত শিক্ষকরা হলেন পোরশা উপজেলার দেওলিয়া গ্রামের মৃত শরিফ উদ্দিনের ছেলে ও দেওলিয়া ইসলামীয়া দাখিল মাদরাসার সুপারিনটেনডেন্ট মো. ইউনুছ আলী (৫৩) এবং পোরশা উপজেলার নীতপুর গ্রামের মৃত আফতাব উদ্দিনের ছেলে ও নীতপুর ইসলামীয়া ফাজিল মাদরাসার পদার্থবিজ্ঞানের প্রভাষক মো. হায়দার হোসেন (৩৭)।

আজ মঙ্গলবার (২১ জুলাই) নওগাঁ জেলা সিভিল সার্জন ডা. আকন্দ মো. আক্তারুজ্জামান আলাল দৈনিক শিক্ষাডটকমকে জানান, সোমবার রাতে আইইডিসিআর থেকে ১৬ ও ১৮ জুলাই তারিখের ২০১টি নমুনার ফলাফল আসে। এর মধ্যে পোরশা উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হামিদ রেজা, ১২জন স্বাস্থ্যকর্মী ও শিক্ষকসহ আরও ৬০ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এতে সদর উপজেলায় ২১ জন, সাপাহারে ১০ জন, পোরশায় ৯ জন, নিয়ামতপুরে ৯ জন, বদলগাছীতে ৪ জন, মহাদেবপুরে ৩ জন, পত্নীতলায় ২ জন এবং মান্দায় ২ জন আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের সকলের স্বাস্থ্যসেবা নিশ্চিত করে হোম আইসোলেশন ও হাসপাতালে থাকার নির্দেশ দেয়া হয়েছে।

এছাড়াও তিনি মঙ্গলবার দুপুরে জানিয়েছেন, আজ নওগাঁ সদর উপজেলায় ৫ জন, মহাদেবপুরে ৬ জন, বদলগাছীতে ৩ জন, নিয়ামতপুরে ২ জন ও সাপাহারে ১ জন করোনা আক্রান্ত ব্যক্তিকে সুস্থ ঘোষণা করা হয়েছে। তারা হলেন সদরের সাবিনা ইয়াসমিন, শারমিন সুলতানা, দুলাল আহমেদ, মুনজিলা পারভীন ও মো. মোমিনুল ইসলাম, মহাদেবপুরের রবিউল, সবুজ, নওশাদ, বাবুল, মাহফুজ ও আ. আজিজ, বদলগাছীর মোকছেদ আলী, মাসুদ রানা ও জাহিদুল ইসলাম, নিয়ামতপুরের আ. আজিজ, আপেল মাহমুদ এবং সাপাহারের ডা. মোস্তাকিন বিল্লাহ।

উল্লেখ্য জেলায় মোট শনাক্ত ৮৩৯ জন, মোট সুস্থ হয়েছেন ৬১২ জন এবং মোট মৃত্যুবরণ করেছেন ১৩ জন।

শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩১ অক্টোবর পর্যন্ত - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩১ অক্টোবর পর্যন্ত উচ্চতর গ্রেড পাচ্ছেন ৬ হাজার ৪১০ শিক্ষক - dainik shiksha উচ্চতর গ্রেড পাচ্ছেন ৬ হাজার ৪১০ শিক্ষক সরকারি স্কুলে ভর্তির নীতিমালা জারি - dainik shiksha সরকারি স্কুলে ভর্তির নীতিমালা জারি ‘সরকারিকরণের আদেশ জারির দিন থেকে শিক্ষকদের আর্থিক সুবিধা দেয়ার চেষ্টা চলছে’ - dainik shiksha ‘সরকারিকরণের আদেশ জারির দিন থেকে শিক্ষকদের আর্থিক সুবিধা দেয়ার চেষ্টা চলছে’ দুর্নীতিবাজ কর্মচারীরা ফিরে আসছে শিক্ষা ভবনে, মাদরাসা শাখার কাজ কি? - dainik shiksha দুর্নীতিবাজ কর্মচারীরা ফিরে আসছে শিক্ষা ভবনে, মাদরাসা শাখার কাজ কি? রিফাত হত্যা মামলা : মিন্নিসহ ৬ জনের ফাঁসি, খালাস ৪ - dainik shiksha রিফাত হত্যা মামলা : মিন্নিসহ ৬ জনের ফাঁসি, খালাস ৪ টাইমস্কেল পাওয়া অধিগ্রহণকৃত স্কুল শিক্ষকদের টাকা ফেরত নেয়ার কাজ শুরু - dainik shiksha টাইমস্কেল পাওয়া অধিগ্রহণকৃত স্কুল শিক্ষকদের টাকা ফেরত নেয়ার কাজ শুরু বিনা প্রয়োজনে কলেজ ক্যাম্পাসে জনসাধারণের প্রবেশে নিষেধাজ্ঞা জারি - dainik shiksha বিনা প্রয়োজনে কলেজ ক্যাম্পাসে জনসাধারণের প্রবেশে নিষেধাজ্ঞা জারি ক্যামব্রিয়ান কলেজের ভ্যাট ফাঁকি, গোয়েন্দাদের অভিযান - dainik shiksha ক্যামব্রিয়ান কলেজের ভ্যাট ফাঁকি, গোয়েন্দাদের অভিযান কোচিং ও পরীক্ষা নিয়ে সাংবাদিকদের যা জানাল মন্ত্রণালয় - dainik shiksha কোচিং ও পরীক্ষা নিয়ে সাংবাদিকদের যা জানাল মন্ত্রণালয় please click here to view dainikshiksha website