করোনায় আক্রান্ত বাণিজ্যমন্ত্রী - বিবিধ - দৈনিকশিক্ষা

করোনায় আক্রান্ত বাণিজ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক |

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। বুধবার (১৭ জুন) মন্ত্রী নিজেই বিষয়টি নিশ্চিত করেন। সন্ধ্যায় তিনি ঢাকার এভারকেয়ার হাসপাতালে ভর্তি হয়েছেন। মন্ত্রী শারীরিকভাবে তিনি সুস্থ আছেন এবং দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

বাণিজ্য মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. আবদুল লতিফ বকশীও বিভিন্ন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে। লতিফ বকশী জানান, লক্ষণ থাকায় ঈদের আগে একবার বাণিজ্যমন্ত্রীর করোনা পরীক্ষা করা হয়েছিল। তখন ফলাফল নেগেটিভ এসেছিল। সম্প্রতি আবার তার লক্ষণ দেখা দিলে পরীক্ষার জন্য নমুনা পাঠানো হয়। কিন্তু এবার ফলাফল পজিটিভ আসে। সুস্থ না হওয়া পর্যন্ত বাণিজ্যমন্ত্রী হাসপাতালেই থাকবেন।

৭০ বছর বয়সী এই জনপ্রতিনিধি ২০১৮ খ্রিষ্টাব্দে জাতীয় সংসদের নির্বাচনে রংপুর-৪ আসন থেকে তৃতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন। মুক্তিযোদ্ধা টিপু মুনশি ২০১৯ জানুয়ারিতে মন্ত্রী হিসেবে শপথ নেন এবং বাণিজ্য মন্ত্রণালয়ের দায়িত্ব পান। তৈরি পোশাক শিল্পের উদ্যোক্তা টিপু মুনশি বিজিএমইএর সাবেক সভাপতি।

এর আগে পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ করোনায় আক্রান্ত হয়েছিলেন। এ দুজনের মধ্যে ধর্ম প্রতিমন্ত্রী মারা গেছেন। সাবেক প্রয়াত স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমও প্রথমে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। পরে তার স্ট্রোক হয়। এরপর তার করোনা পরীক্ষা হলে সেটি নেগেটিভ আসে।

Admission going on at Navy Anchorage School and College Chattogram - dainik shiksha Admission going on at Navy Anchorage School and College Chattogram একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website