করোনায় আক্রান্ত শিক্ষকের মৃত্যু - স্কুল - দৈনিকশিক্ষা

করোনায় আক্রান্ত শিক্ষকের মৃত্যু

মাগুরা প্রতিনিধি |

মাগুরার শ্রীপুরে করোনায় আক্রান্ত আবুল কালাম আজাদ (৫৩) নামে এক শিক্ষকের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। শুক্রবার (৩ জুলাই) ভোরে মাগুরা ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে মারা যান তিনি। সকালে জেলা সিভিল সার্জন অফিস থেকে জানানো হয় তিনি করোনা পজেটিভ ছিলেন। এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে জেলায় মৃতের সংখ্যা দাঁড়ালো ৪ জনে। 

মৃত আবুল কালাম আজাদ মাগুরার শ্রীপুরের মহেশপুর গ্রামের বাসিন্দা ও চরমহেশপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ছিলেন।

সিভিল  সার্জন ও পারিবারিক সূত্রে জানা যায়, তিনি দীর্ঘদিন যাবৎ শ্বাসকষ্ট, বহুমূত্র রোগসহ জটিল রোগে ভুগছিলেন। গত সপ্তাহে তার ছোট ভাইয়ের করোনা পজিটিভ ধরা পড়ে। পরে আবুল কালাম আজাদ ও তার স্ত্রীর নমুনা সংগ্রহ করা হয়। গত বৃহস্পতিবার তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মাগুরা সদর হাসপাতালে ভর্তি হন। শুক্রবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

চরমহেশপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু জীবন কুমার মন্ডল দৈনিক শিক্ষাডটকমকে জানান, আমরা একজন দক্ষ সহকর্মীকে হারালাম, এতে স্কুলের অপূরণীয় ক্ষতি হয়ে গেল। তিনি অত্যন্ত ভালো মানুষ ছিলেন এবং সবার সাথে সহযোগিতামূলক মনোভাব নিয়ে দায়িত্ব পালন করতেন।

এ বিষয়ে শ্রীপুর উপজেলার সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার মো. সুলতান আলী দৈনিক শিক্ষাডটকমকে জানান, আমার জানামতে তিনি অত্যন্ত দক্ষ, সৎ ও পরিশ্রমী শিক্ষক ছিলেন।

জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website