করোনায় আরও এক চিকিৎসকের মৃত্যু - বিবিধ - দৈনিকশিক্ষা

করোনায় আরও এক চিকিৎসকের মৃত্যু

কুষ্টিয়া প্রতিনিধি |

করোনায় কুষ্টিয়া মেডিকেল কলেজের চিকিৎসক এসএম, নুর উদ্দিন রুমির (৫৭) মৃত্যু হয়েছে। বৃহষ্পতিবার দিবাগত রাত তিনটার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। কুষ্টিয়া মেডিকেল কলেজে সার্জারি বিভাগের সহকারী অধ্যাপক পদে কর্মরত ছিলেন তিনি।

হাসপাতাল সূত্র জানায়, চলতি মাসের প্রথম সপ্তাহে নুর উদ্দিন রুমী সর্দি, কাশি ও জ্বরে আক্রান্ত হন। এরপর কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবরেটোরি পরীক্ষায় তিনি করোনা পজেটিভ শনাক্ত হন। করোনা শনাক্তের পর তিনি কয়েকদিন হোম আইসেলেশনে ছিলেন। পরবর্তীতে তিনি কুষ্টিয়া ২৫০ বেড জেনারেল হাসপাতালে ভর্তি হন।

অবস্থার উন্নতি না হওয়ায় ওই চিকিৎসককে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে স্থানান্তর করা হয়। চিকিৎসার এক পর্যায়ে বৃহষ্পতিবার রাত আড়াই টারদিকে প্রচণ্ড শ্বাসকষ্ট শুরু হলে তাকে আইসিইউতে সাপোর্ট দেয়া হয়। চিকিৎসার একপর্যায়ে রাত তিনটার দিকে তিনি মারা যান।

তার গ্রামের বাড়ি মেহেরপুর জেলার দারিয়াপুর গ্রামে। তার স্ত্রী গৃহিনী এবং তিন সন্তানের জনক ছিলেন তিনি। তার মৃত্যুতে কুষ্টিয়ার চিকিৎসক মহলে শোকের ছায়া নেমে আসে।

কুষ্টিয়ার সিভিল সার্জন ডাক্তার এএইচএম আনোয়ারুল ইসলাম ওই চিকিৎসক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

সব মাধ্যমিক স্কুল ডিজিটাল একাডেমি হবে ২০৩০ নাগাদ : প্রধানমন্ত্রী - dainik shiksha সব মাধ্যমিক স্কুল ডিজিটাল একাডেমি হবে ২০৩০ নাগাদ : প্রধানমন্ত্রী অনলাইন ক্লাস তদারকি: স্কুল-কলেজ আকস্মিক পরিদর্শন করবেন কর্মকর্তারা - dainik shiksha অনলাইন ক্লাস তদারকি: স্কুল-কলেজ আকস্মিক পরিদর্শন করবেন কর্মকর্তারা ভর্তি না হলেও শিক্ষার্থীর ভর্তির তথ্য দিয়েছে হলিক্রস, অধ্যক্ষকে শোকজ - dainik shiksha ভর্তি না হলেও শিক্ষার্থীর ভর্তির তথ্য দিয়েছে হলিক্রস, অধ্যক্ষকে শোকজ অক্টোবর-নভেম্বরেই হচ্ছে ‘ও’ এবং ‘এ’ লেভেলের পরীক্ষা - dainik shiksha অক্টোবর-নভেম্বরেই হচ্ছে ‘ও’ এবং ‘এ’ লেভেলের পরীক্ষা অফিস সময়ে কর্মকর্তাদের বাইরে ঘোরাঘুরিতে বিরক্ত শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha অফিস সময়ে কর্মকর্তাদের বাইরে ঘোরাঘুরিতে বিরক্ত শিক্ষা মন্ত্রণালয় খাতা না দেখেই ফল প্রকাশ, বোর্ডের ২ পরীক্ষা নিয়ন্ত্রক বরখাস্ত - dainik shiksha খাতা না দেখেই ফল প্রকাশ, বোর্ডের ২ পরীক্ষা নিয়ন্ত্রক বরখাস্ত শিক্ষকের মান নিয়ে ৯২ শতাংশ শিক্ষার্থীর অসন্তোষ - dainik shiksha শিক্ষকের মান নিয়ে ৯২ শতাংশ শিক্ষার্থীর অসন্তোষ স্কুল খোলার প্রস্তুতি নিতে মন্ত্রণালয়ের ৯ নির্দেশনা - dainik shiksha স্কুল খোলার প্রস্তুতি নিতে মন্ত্রণালয়ের ৯ নির্দেশনা ১২ শিক্ষক-কর্মচারীর এমপিও বাতিল - dainik shiksha ১২ শিক্ষক-কর্মচারীর এমপিও বাতিল শিক্ষা প্রতিষ্ঠান খোলার আগে এইচএসসি পরীক্ষা হচ্ছে না - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠান খোলার আগে এইচএসসি পরীক্ষা হচ্ছে না please click here to view dainikshiksha website