করোনায় কাউকে আক্রান্ত না পাওয়ায় দুই বাড়ির লকডাউন প্রত্যাহার - বিবিধ - দৈনিকশিক্ষা

করোনায় কাউকে আক্রান্ত না পাওয়ায় দুই বাড়ির লকডাউন প্রত্যাহার

নরসিংদী প্রতিনিধি |

নরসিংদীর পলাশের ঘোড়াশাল পৌর এলাকার পিরিন্দার টেক গ্রামের দুটি বাড়ির লকডাউন প্রত্যাহার করা হয়েছে। শুক্রবার (৩ এপ্রিল ) আইইডিসিআর- এর নমুনা পরীক্ষায় সন্দেহভাজন ব্যক্তির শরীরে করোনা ভাইরাস সংক্রমণ না পাওয়ায় পরিবারের উপর থেকে এ লকডাউন প্রত্যাহার করা হয়।

পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা আলী জানান, গত বুধবার পিরিন্দার টেক গ্রামের এক ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে দুটি বাড়ি লকডাউন করা হয়েছিল। একইদিন সন্ধ্যায় করোনা ভাইরাস সংক্রমণে আক্রান্ত সন্দেহভাজন পুরুষের (৪০) নমুনা সংগ্রহ করে ঢাকায় স্বাস্থ্য অধিদপ্তরের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) পাঠানো হয়। আজ শুক্রবার  আইইডিসিআর থেকে সন্দেহভাজন পুরুষের করোনা রিপোর্ট নেগেটিভ আসে। পরে লকডাউন খুলে দেয়া হয়েছে। তবে তারা অন্তত ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকবেন।

এ সময় সেনাবাহিনীর লেফটেন্যান্ট কর্নেল তৌফিক ও ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল আলম উপস্থিত ছিলেন।

করোনায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ১৬৬ - dainik shiksha করোনায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ১৬৬ এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website