করোনা উপসর্গে শিক্ষা ক্যাডার কর্মকর্তার মৃত্যু - কলেজ - দৈনিকশিক্ষা

করোনা উপসর্গে শিক্ষা ক্যাডার কর্মকর্তার মৃত্যু

রাজশাহী প্রতিনিধি |

রাজশাহীতে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে রাজশাহী সরকারি মহিলা কলেজের সহযোগী অধ্যাপক কবীর আহমাদ (৫০) মারা গেছেন।

শনিবার গভীর রাতে তিনি রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি ছিলেন। করোনার উপসর্গ নিয়ে গত ২৮ জুলাই তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

কবীর আহমাদ রাজশাহী সরকারি মহিলা কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ছিলেন।

রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, নমুনা পরীক্ষার আগেই কবীর আহমাদ মারা গেছেন। তার নমুনা সংগ্রহ করা হয়েছে। তিনি করোনা আক্রান্ত ছিলেন কিনা তা নমুনা পরীক্ষার পর বলা যাবে।

কবীর আহমাদ রাজশাহী নগরীর মহিষবাথান এলাকায় পরিবার নিয়ে থাকতেন। তার গ্রামের বাড়ি নওগাঁর পোরশা। ১৮তম বিসিএস ব্যাচের এই কর্মকর্তা মহিলা কলেজে যোগ দেয়ার আগে রাজশাহী সরকারি সিটি কলেজের শিক্ষক ছিলেন। সুনামের সঙ্গে চাকরি করেছেন রাজশাহী সরকারি কলেজেও। তার মৃত্যুতে সহকর্মী এবং শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

ছাত্রাবাসে ধর্ষণের ঘটনায় জড়িত কাউকে ছাড় দেয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী - dainik shiksha ছাত্রাবাসে ধর্ষণের ঘটনায় জড়িত কাউকে ছাড় দেয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সংবাদ সম্মেলনে আসছেন শিক্ষামন্ত্রী - dainik shiksha সংবাদ সম্মেলনে আসছেন শিক্ষামন্ত্রী করোনা: দেশে আরও ৩২ জনের মৃত্যু, শনাক্ত ১ হাজার ৪০৭ - dainik shiksha করোনা: দেশে আরও ৩২ জনের মৃত্যু, শনাক্ত ১ হাজার ৪০৭ অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড - dainik shiksha অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড মতিঝিল মডেল কলেজের টাকা আত্মসাতের ঘটনায় ২ জনের কারাদণ্ড - dainik shiksha মতিঝিল মডেল কলেজের টাকা আত্মসাতের ঘটনায় ২ জনের কারাদণ্ড বন্যার শুরুতেই আশ্রয়কেন্দ্র হিসেবে স্কুল-কলেজ খুলে দেয়ার নির্দেশ - dainik shiksha বন্যার শুরুতেই আশ্রয়কেন্দ্র হিসেবে স্কুল-কলেজ খুলে দেয়ার নির্দেশ এক কলেজেই জাল সনদধারী আট শিক্ষকের চাকরি! - dainik shiksha এক কলেজেই জাল সনদধারী আট শিক্ষকের চাকরি! শিক্ষাব্যবস্থা জাতীয়করণের দাবিতে শিক্ষক সমাবেশ ৫ অক্টোবর - dainik shiksha শিক্ষাব্যবস্থা জাতীয়করণের দাবিতে শিক্ষক সমাবেশ ৫ অক্টোবর প্রশ্নফাঁস করে কোটিপতি রংপুর মেডিকেল কলেজের পিয়ন - dainik shiksha প্রশ্নফাঁস করে কোটিপতি রংপুর মেডিকেল কলেজের পিয়ন please click here to view dainikshiksha website