করোনা উপসর্গ নিয়ে স্কুল শিক্ষকসহ ৩ জনের মৃত্যু - বিবিধ - দৈনিকশিক্ষা

করোনা উপসর্গ নিয়ে স্কুল শিক্ষকসহ ৩ জনের মৃত্যু

খুলনা প্রতিনিধি |

খুলনায় করোনা ভাইরাস উপসর্গ নিয়ে খুলনা জিলা স্কুলের শিক্ষক মাওলানা মো. জান্নাতুল ফেরদৌসসহ (৪০) তিনজনের মৃত্যু হয়েছে।

বুধবার (২৪ জুন) দিনগত রাতের বিভিন্ন সময় খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালের করোনা সাসপেকটেড আইসোলেশন ওয়ার্ডে তাদের মৃত্যু হয়। 

মৃত বাকি দু’জন হলেন- খুলনা মহানগরের বাগরামার সোহরাব শেখের ছেলে হারুন শেখ (৫৫) ও রায়েরমহল এলাকার আবু বক্কর সিদ্দিকের ছেলে বাবু (৪৫)।

খুমেক হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ও করোনা ওয়ার্ডের মুখপাত্র ডা. মিজানুর রহমান জানান, মহানগরের খালিশপুর এলাকার ফেরদৌসকে জ্বর, কাশি, শ্বাসকষ্ট সমস্যা নিয়ে বুধবার দিনগত রাত ১২টা ৫ মিনিটের দিকে খুমেক হাসপাতালের করোনা সাসপেকটেড আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত ১টা ৫ মিনিটে তার মৃত্যু হয়।

জ্বর, কাশির সমস্যা নিয়ে হারুন শেখ বুধবার বিকেল ৪টা ২৫ মিনিটে হাসপাতালে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় রাত ১ টা ২০মিনিটে তার মৃত্যু হয়।

এছাড়া জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে বাবু মঙ্গলবার (২৩ জুন) জুন রাত ৮টা ১০ মিনিটে খুমেক হাসপাতালের করোনা সাসপেকটেড আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। পরে তার অবস্থার অবনতি হলে আইসিইউতে রেফার্ড করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাতে তার মৃত্যু হয়।

করোনা পরীক্ষার জন্য তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে বলে জানান ডা. মিজানুর রহমান।

Admission going on at Navy Anchorage School and College Chattogram - dainik shiksha Admission going on at Navy Anchorage School and College Chattogram একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website